২৫ আগস্ট ২০১৯

হালুয়া-রুটির ভাগিদারেরা এখন সংসদে যাচ্ছেন : জাগপা

হালুয়া-রুটির ভাগিদারেরা এখন সংসদে যাচ্ছেন : জাগপা - সংগৃহীত

জাগপা’র কেন্দ্রীয় সহ সভাপতি ও রাজনৈতিক মুখপাত্র রাশেদ প্রধান বলেছেন, অর্থলোভী ও সুবিধাবাদী রাজনীতির কারণেই হালুয়া-রুটির ভাগিদারেরা এখন সংসদে যাচ্ছেন।

শুক্রবার আসাদ গেট জিইউপি মিলনায়তনে জাগপা আয়োজিত মতবিনিময় সভায় সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন। জাগপার সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমানের পরিচালনায় উপস্থিত ছিলেন জাগপা’র কেন্দ্রীয় সহ সভাপতি আবু মোজাফফর মো. আনাছ, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ইকবাল হোসেন, সৈয়দ শফিকুল ইসলাম, বেলায়েত হোসেন মোড়ল, সাংগঠনিক সম্পাদক ইনসান আলম আক্কাস, আন্তর্জাতিক সম্পাদক এস.এম শাহাদত, দপ্তর সম্পাদক গোলাম মোস্তফা কামাল, সহ সাংগঠনিক সম্পাদক মানিক সরকার, জাগপা মিডিয়া উইং এর সদস্য নজরুল ইসলাম বাবলু প্রমুখ।

রাশেদ প্রধান কিছু সংসদ সদস্যদের উদ্দেশ্যে বলেন, অর্থলোভী ও সুবিধাবাদী রাজনীতির কারণেই হালুয়া-রুটির ভাগিদারেরা এখন সংসদে যাচ্ছেন। কাদা ছোড়াছুড়ির রাজনীতি বন্ধ করে সরাসরি ঐক্যবদ্ধ হয়ে যাওয়াই ভাল ছিল। ২০ দলকে ভিতরগত বিসর্জন দিয়ে ঐক্যফ্রন্টকে নিয়ে নির্বাচনী খেলায় মেতেছেন। মনে রাখবেন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বন্দী রেখে শপথের আগে আয়নায় নিজের মুখ দেখা উচিত। এখন জনগণ বুঝতে বাকি নাই শপথ এখন হালুয়া-রুটির ভাগের একাংশ।

দেশের রাজনীতি ও অর্থনীতি সুবিধাভোগী রাজনীতিবিদদের ছায়াপথে উল্লেখ করে তিনি বলেন, দেশের সর্বস্তরে অর্থনীতির হাহাকার। ব্যাংকগুলোতে রিজার্ভ শূন্য। দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হচ্ছে। দুর্নীতির বিপথগামী পথে দেশের অর্থনীতি।

তিনি সাংবাদিক ও গণমাধ্যমকে রাষ্ট্রের হাতিয়ার উল্লেখ করে বলেন, সাংবাদিকরা জাতি ও রাষ্ট্রের বিবেক। তাদের আঘাত করা হলে রাষ্ট্র নিহত হবে। শমী কায়সার প্রসঙ্গে তিনি বলেন, প্রেসক্লাব কোন শুটিং বা গান বাজনার ক্লাব নয়। অবিলম্বে সাংবাদিক ও জনগণের কাছে প্রকাশ্যে ক্ষমা চেয়ে নিবেন। । বিজ্ঞপ্তি। 


আরো সংবাদ

রোহিঙ্গা প্রত্যাবাসনে সরকার ব্যর্থ : মির্জা ফখরুল টঙ্গীতে দুই মাদক কারবারি আটক নারী নির্যাতন আইনের অপব্যবহারে হয়রানির শিকার হচ্ছে পুরুষরা আগরতলা বিমানবন্দরের জন্য জমি দিলে সাবভৌমত্ব বিপন্ন হবে : ইসলামী ঐক্যজোট পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ ও বিস্মিত সুশীল ফোরাম পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে জাতি হতাশ ও বিস্মিত সুশীল ফোরাম ডেমরায় ডেঙ্গু প্রতিরোধে শিল্প কলকারখানায় সচেতনতামূলক অভিযান ভারতীয় দূতাবাস ঘেরাও করবে খেলাফত আন্দোলন দেশ বাঁচাও সংগ্রামের বিকল্প নেই গোপালগঞ্জ জেলা সমিতির উদ্যোগে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভা কাশ্মির ইস্যু ভারতের অভ্যন্তরীণ বিষয় নয় : মুসলিম লীগ

সকল

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৮)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৯)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫৪)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৫৯)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet