১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

দগ্ধ মিনাকে  সর্বাত্মক সহযোগিতার আশ্বাস

স্টামফোর্ড ইউনিভার্সিটির আইন বিভাগের প্রধান ড. সেলিনা আক্তার দগ্ধ মিনারকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন - নয়া দিগন্ত

‘দগ্ধ শিশু গৃহপরিচারিকা মিনার শরীরে পঁচন ধরেছে’ শিরোনামে দৈনিক নয়া দিগন্তে সংবাদ প্রকাশের পর বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও স্টামফোর্ড ইউনিভার্সিটির আইন বিভাগের প্রধান ড. সেলিনা আক্তার দগ্ধ মিনারকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন।

বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) বার্ন ইউনিটে দগ্ধ শিশু মিনাকে দেখতে যান তিনি। এসময় তিনি অসুস্থ মিনা ও তার পরিবারের খোঁজ খবর নিয়ে আর্থিক সহযোগিতা করেন। ড. সেলিনা আক্তার নয়া দিগন্তকে বলেন, গতকাল (বুধবার) সন্ধ্যায় ‘নয়া দিগন্ত অনলাইনে’ আমি মিনার দূর্ঘটনার সংবাদটি দেখতে পাই। সুস্থ না হওয়া পর্যন্ত আমি মিনার চিকিৎসার খোঁজ খবর নিবো এবং সর্বাত্মক সহযোগিতা করবো।

মিনার উপর তার গৃহকর্তা যে অমানবিক কাজ করেছে সে বিষয়ে আইনি সহয়তা প্রদানেরও আশ্বাস দেন সুপ্রিম কোর্টের এই আইনজীবি। উল্লেখ্য টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার নন্দপাড়া গ্রামের কাজী আব্দুল হকের মেয়ে মিনা (১২) গত বছরের ১২ই ডিসেম্বর টাঙ্গাইল সদর থানা পাড়ায় প্রকৌশলী মো: শফিকুল ইসলামের বাসায় গৃহপরিচারিকা হিসেবে কাজের সময় গ্যাসের চুলায় চা বানাতে গিয়ে অগ্নিদগ্ধ হয়।

কিন্তু শফিকুল ইসলাম ও তার স্ত্রী আগুনে দগ্ধ মিনাকে উন্নত চিকিৎসার ব্যবস্থা না করে তার দরিদ্র বাবার বাড়িতে রেখে চলে যান। এরপর থেকে বাবা কাজী আব্দুল হক মেয়েকে নিয়ে মানবেতর জীবন-যাপন করছেন।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল