২৭ মে ২০১৯

নিরাপত্তা শঙ্কায় থানায় এরশাদের জিডি

হুসেইন মুহম্মদ এরশাদ - সংগৃহীত

নিজের সই জাল ও সম্পদের নিরাপত্তাহীনতার আশঙ্কায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বুধবার দুপুর ২টার দিকে বিরোধীদলীয় নেতার প্রটোকল অফিসার এসআই বাবুল, কনস্টেবল লিজন ও আনসার সদস্য হুমায়ুন এবং তার এক ব্যক্তিগত সহকারী বনানী থানায় জিডিটি করেন।

থানায় জিডিটি লিপিবদ্ধ করেন ডিউটি অফিসার। গুলশান থানায় জিডিটির নম্বর ১৫০২। ত‌বে জিডির আবেদনে কারো নাম উল্লেখ করেননি বিরোধীদলীয় এই শীর্ষ নেতা।

পার্টির কয়েকজন নেতাকর্মী ও তার পরিবারের ক্ষতি করতে পারে এমন আশঙ্কায় এরশাদ জিডি করেছেন বলে একটি সূত্রে জানা গেছে।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক তার এক ব্যক্তিগত সহকারী জিডির বিষয় নিশ্চিত করে বলেন, এরশাদ সাহেব মনে করেন যে তার পরিবারের যেকোনো সময় ক্ষতি হতে পারে আর ক্ষতির জন্য দলীয় নেতাকর্মীরা যথেষ্ট।

জিডিতে সাবেক এ রাষ্ট্রপতি উল্লেখ করেন, তার বর্তমান ও অবর্তমানে স্বাক্ষর নকল করে পার্টির প্রয়োজনীয় কাগজপত্র, দলের বিভিন্ন পদ পদবি বাগিয়ে নেয়া, ব্যাংক হিসাব জালিয়াতি এবং পারিবারিক সম্পদ, দোকান, ব্যবসা-বাণিজ্য হাতিয়ে নেয়া ও আত্মীয়-স্বজনদের জানমাল হুমকির মুখে রয়েছে। এ কারণে তিনি মনে করেন অসুস্থতার সুযোগ নিয়ে কেউ যেন এমন অপরাধ করতে না পারে, সে বিষয়ে পর্যাপ্ত নিরাপত্তা দরকার।

জানতে চাইলে বনানী থানার এসআই শায়হান ওয়ালীউল্লাহ বলেন আজ জিডি হয়েছে এরশাদ সাহেব জিডিতে তার অভিযোগ উল্লেখ করেছেন আমরা বিষয়টি খতিয়ে দেখছি।

এসব তথ্য নিশ্চিত ক‌রে বনানী থানার ডিউটি অফিসার এস আই মিথুন বলেন, আজ বনানী থানায় এই জিডি হয়েছে প্রাথমিকভাবে আমরা সাধারণত যেভাবে জিডি গ্রহণ করি সেই ভাবেই জিডি গ্রহণ করা হয়েছে।


আরো সংবাদ




Instagram Web Viewer
Epoksi boya epoksi zemin kaplama hd film izle Instagram Web Viewer instagram takipçi satın al/a> parça eşya taşıma evden eve nakliyat Bursa evden eve taşımacılık gebze evden eve nakliyat Ankara evden eve nakliyat
agario agario - agario