১৭ জুন ২০১৯

ছাত্রদল নিয়ে সার্চ কমিটির বৈঠক মুলতবি : আবারো বসবে কাল

জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন কেন্দ্রীয় কমিটি গঠনের লক্ষ্যে সার্চ কমিটির গতকালের বৈঠক মুলতবি করা হয়েছে। এ নিয়ে আগামীকাল বৃহস্পতিবার বিকেলে আবারো বৈঠকে বসবেন সার্চ কমিটির নেতারা। গতকাল মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত দশটা পর্যন্ত গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে সার্চ কমিটির নেতারা বৈঠকে বসে ছাত্রদলের নতুন কমিটি গঠনের প্রক্রিয়া নিয়ে আলোচনা করেন। তবে তারা কোনো সিদ্ধান্ত নিতে পারেনি।

বৈঠকে বিএনপির ভাইস চেয়ারম্যান ও ছাত্রদলের সাবেক সভাপতি শামসুজ্জামান দুদু, সাবেক সভাপতি ও বিএনপির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, সাবেক সভাপতি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সাবেক সভাপতি ও বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সাবেক সাধারণ সম্পাদক ও বিএনপির সহ প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলিম প্রমুখ বৈঠকে উপস্থিত ছিলেন।

শামসুজ্জামান দুদু নয়া দিগন্তকে জানান, গতকালের বৈঠকে ছাত্রদলের নতুন কমিটি গঠনের প্রক্রিয়া নিয়ে আলোচনা হয়েছে। কিন্তু কোনো সিদ্ধান্ত হয়নি। আবারো বৈঠকে বসবেন তারা।

ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম খান আলিম বলেন, গতকাল দীর্ঘ বৈঠক হয়েছে কিন্তু কোনো সিদ্ধান্ত হয়নি। আগামীকাল বৃহস্পতিবার আবারো বৈঠকে বসবেন। এরপর বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে বৈঠকে বসবেন।


আরো সংবাদ