২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ব্যারিস্টার আমিনুল হকের মৃত্যুতে জামায়াতের শোক

ব্যারিস্টার আমিনুল হকের মৃত্যুতে জামায়াতের শোক - নয়া দিগন্ত

বিএনপির ভাইস-চেয়ারম্যান এবং সাবেক ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী ব্যারিস্টার আমিনুল হকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। রোববার এক বিবৃতিতে জামায়াত আমীর মকবুল আহমাদ এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন,‘ব্যারিস্টার আমিনুল হক একজন মন্ত্রী হিসেবে দেশের জনগণের অনেক খেদমত করে গিয়েছেন। বিশেষ করে রাজশাহী অঞ্চলের উন্নয়নের জন্য তিনি বিরাট ভূমিকা পালন করে গিয়েছেন। তার অবদান জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করবে।’

আমীরে জামায়াত আরো বলেন, আমি তার রুহের মাগফিরাত কামনা করছি এবং তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

অপর এক শোকবাণীতে ব্যারিস্টার আমিনুল হকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান বাংলাদেশ জামায়াতে ইসলামীর নায়েবে আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান। বিজ্ঞপ্তি।

রাজবাড়ী জেলা জামায়াত নেতার ইন্তেকালে জামায়াতের শোক

বাংলাদেশ জামায়াতে ইসলামীর রাজবাড়ী জেলা শাখার বায়তুলমাল সেক্রেটারী আলহাজ্জ আঃ জব্বার ৬৪ বছর বয়সে হাড়ের ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে রোববার সকাল ৯:১৫টায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিঊন। তিনি স্ত্রী, ৩ পুত্র ও এক কন্যাসহ বহু-আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। রোববার বাদ আসর উপজেলা পরিষদ মাঠে নামাজে জানাযা শেষে তাকে নিজ গ্রাম রহিমপুরে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

এদিকে আলহাজ্জ আঃ জব্বারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর মকবুল আহমাদ। শোকবাণীতে তিনি বলেন, আলহাজ্জ আঃ জব্বার (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

এদিকে আলহাজ্জ আঃ জব্বারের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে জামায়াতের রাজবাড়ী জেলা শাখার আমীর এডভোকেট মোঃ নূরুল ইসলাম ও সেক্রেটারী জনাব হাসমত আলী হাওলাদার যুক্ত শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তারা মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতুল ফিরদৌসে স্থান দান করার জন্য দোয়া করেন এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তাদের এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।


আরো সংবাদ



premium cement