১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রতিবাদ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রতিবাদ
বাংলাদেশ জামায়াতে ইসলামীর প্রতিবাদ - নয়া দিগন্ত

বাংলাদেশ জামায়াতে ইসলামীর রংপুর অঞ্চলের টীম সদস্য ও কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য এবং চিরির বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান আফতাব উদ্দিন মোল্লাকে বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় তার অফিস থেকে পুলিশের অন্যায়ভাবে গ্রেফতার করার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারী জেনারেল ডাঃ শফিকুর রহমান এক বিবৃতি দিয়েছেন। বিবৃতিতে তিনি বলেন,‘জনাব আফতাব উদ্দিন মোল্লাকে রাজনৈতিকভাবে হয়রানী করার হীন উদ্দেশ্যেই পুলিশ অন্যায়ভাবে গ্রেফতার করেছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।’

বিবৃতিতে আরো বলা হয়, আফতাব উদ্দিন মোল্লা একজন জনপ্রিয় উপজেলা পরিষদ চেয়ারম্যান। তার জনপ্রিয়তায় ভীত হয়েই সরকার তাকে পুলিশ দিয়ে অন্যায়ভাবে গ্রেফতার করেছে। তিনি কর্তৃত্ববাদী সরকারের জুলুমের শিকার হয়েছেন। এই ঘটনার মধ্য দিয়ে সরকারের ফ্যাসিবাদী চেহারাই অত্যন্ত নগ্নভাবে ফুটে উঠেছে।

জুলুম নির্যাতন বন্ধ করে অবিলম্বে তাকে মুক্তি দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি বিবৃতিতে আহ্বান জানান তিনি।


শোকবাণী

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য (রুকন) বাগেরহাট জেলার রামপাল উপজেলার খামঘাটা চিত্রাগ্রাম নিবাসী, বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষক, মুন্সী আমজাদ হোসাইন ৭২ বছর বয়সে গত বুধবার (২৭ মার্চ) ফজরের পূর্বে নিজবাড়ি খামঘাটা চিত্রা গ্রামে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না-ইলাইহি রাজিউন)। তিনি ২ পুত্র ও ২ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। গত ২৭ মার্চ বাদ আছর নামাজে জানাযা শেষে তাকে সোরা গ্রামে নিজবাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

এদিকে মুন্সী আমজাদ হোসাইনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর জনাব মকবুল আহমাদ আজ বৃহস্পতিবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, মুন্সী আমজাদ হোসাইন (রাহিমাহুল্লাহ)-কে আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা ক্ষমা ও রহম করুন এবং তাকে নিরাপত্তা দান করুন। তাকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তার কবরকে প্রশস্ত করুন। তার গুণাহখাতাগুলোকে নেকিতে পরিণত করুন। তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল