২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আন্তর্জাতিক পর্যবেক্ষক হিসেবে কায়সার কামালের সিডনি গমন

ব্যারিস্টার কায়সার কামাল - নয়া দিগন্ত

অষ্ট্রেলিয়ার ক্ষমতাসীন দল দি লিবারেল পার্টি অব অষ্ট্রেলিয়ার আমন্ত্রণে নির্বাচনী ক্যাম্পেইনে আন্তর্জাতিক পর্যবেক্ষক হিসেবে বিএনপির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল সিডনি গমন করেছেন।

এ বিষয়ে ব্যারিস্টার কায়সার কামাল জানান, অষ্ট্রেলিয়ার আসন্ন নিউ সাউথ ওয়েলস ষ্টেট নির্বাচনে সে দেশের ক্ষমতাসীন দল ‘দি লিবারেল পার্টি অব অষ্ট্রেলিয়ার’ নির্বাচনী ক্যাম্পেইনে আন্তজাতিক পর্যবেক্ষক হিসেবে প্রতিনিধি প্রেরণের জন্য বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কে আমন্ত্রণ জানায়। এই আমন্ত্রণে বিএনপির পক্ষ থেকে দলের আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল সোমবার অষ্ট্রেলিয়ার সিডনীর উদ্দেশ্যে সিঙ্গাপুর এয়ারলাইন্স যোগে যাত্রা করেন।

তিনি সেখানে বিশ্বের অন্যান্য দেশের বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের সাথে নির্বাচনী ক্যাম্পেইনে পর্যবেক্ষক হিসেবে দায়িত্বপালন করবেন। একইসাথে দি লিবারেল পার্টি অব অষ্ট্রেলিয়ার নির্বাচনী সদর দফতর পরিদর্শনসহ সে দেশের নির্বাচনী কার্যক্রম পর্যবেক্ষণ করবেন।

পাশাপাশি তিনি অষ্ট্রেলিয়ার বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হবেন এবং রাজনৈতিক বিষয়ে মতবিনিময় করবেন বলে জানান ব্যারিস্টার কায়সার কামাল।


আরো সংবাদ



premium cement