২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নিজেদের ভুলে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে : নাসিম

মোহাম্মদ নাসিম - ছবি : সংগ্রহ

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, নিজেদের ভুলের কারণে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।

তিনি বলেন, ‘আপনাদের ভুল সিদ্ধান্তের কারণে আপনারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছেন। আপনাদের নেত্রী খালেদা জিয়া জেলে তার জন্য এখন কথাও বলতে পারছেন না। আপনারা এতো অন্যায় করেছেন যে, আপনারা বধির হয়ে গেছেন।’

মোহাম্মদ নাসিম আজ রোববার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন উপলক্ষে বধির ছাত্র-ছাত্রীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ সব কথা বলেন।
রাজধানীর বিজয়নগরস্থ ঢাকা সরকারি বধির স্কুল প্রাঙ্গণে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, সারা দুনিয়ায় যখন জঙ্গিবাদের উত্থান হয়েছে তখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃতত্বে বাংলাদেশে জঙ্গিবাদ দমন হয়েছে। বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। জঙ্গি দমন হয়েছে, বাংলাদেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় পরিণত হবে। শেখ হাসিনা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেবেন।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির চেয়ারম্যান ফখরুল ইসলাম মুন্সির সভাপতিত্বে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, স্কুলের প্রধান শিক্ষাক আমিনুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

মোহাম্মদ নাসিম বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে এই বাংলাদেশের জন্ম হতো না। সেই বঙ্গবন্ধুকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। বিএনপি-জামায়াতের শাসন আমলে সেই বঙ্গবন্ধুর জন্ম দিন তো দূরের কথা মৃত্যুবার্ষিকীর রাষ্ট্রীয়ভাবে পালন করা হতো না। বরং বঙ্গবন্ধুর মৃত্যু দিনে ভুয়া জন্মদিন পালন করা হতো।

বিএনপির নির্বাচিত সদস্যদের সংসদে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা সংসদে আসুন, কথা বলুন। যে ৮ জন নির্বাচিত হয়েছেন সেই ৮ জনই সংসদে আসুন। আপনাদের নেত্রীর কথা বলুন।

নিউজিল্যান্ডের মসজিদে গুলি চালিয়ে হতাহতের ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ১৪ দলের মুখপাত্র বলেন, নিউজিল্যান্ড একটি সভ্য দেশ যেখানে মসজিদে গুলি করে মানুষ হত্যা করা হয়েছে। নিউজিল্যান্ডের মতো একটি সভ্য দেশে এ ধরনের হামলা মেনে নেয়া যায় না।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা ময়মনসিংহ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী বাস্তবায়নের আহ্বান ৩ গণকবরে ৩৯২ লাশ, ২০ ফিলিস্তিনিকে জীবন্ত কবর দিয়েছে ইসরাইল! মৌলভীবাজারে বিএনপি ও যুবদল নেতাসহ ১৪ জন কারাগারে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট কারীদের চিহ্নিতকরণ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি ১২ দলীয় জোটের কলিং ভিসায় প্রতারণার শিকার হয়ে দেশে ফেরার সময় মারা গেল মালয়েশিয়া প্রবাসী নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের

সকল