২৫ মার্চ ২০১৯

গণশুনানীর ভেন্যু পাচ্ছে না ঐক্যফ্রন্ট

গণশুনানীর ভেন্যু পাচ্ছে না ঐক্যফ্রন্ট - সংগৃহীত

একাদশ সংসদ নির্বাচনে ‘ভোট ডাকাতি’র চিত্র তুলে ধরতে গণশুনানীর জন্য কোন ভেন্যু এখনো পায়নি জাতীয় এক্যফ্রন্ট। ফ্রন্টের একাধিক নেতা অভিযোগ করেছেন, সরকারের হস্তক্ষেপের কারণে কোথাও তারা স্থান বরাদ্দ পাচ্ছেন না। আগামী ২৪ ফেব্রুয়ারি ফ্রন্টের গণশুনানীর কর্মসূচি হওয়ার কথা রয়েছে।

গণশুনানীর জন্য রমনা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তন, কাকরাইলের ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিউট মিলনায়তন, গুলিস্তানের মহানগর নাট্যমঞ্চ অথবা জাতীয় প্রেস ক্লাব মিলনায়তনকে স্থান হিসেবে বিবেচনা করেছিল ঐক্যফ্রন্ট। ঐক্যফ্রন্টের দফতরের দায়িত্বে নিয়োজিত জাহাঙ্গীর আলম মিন্টু জানিয়েছেন, তারা ফাঁকা তারিখ দেখে আবেদন করলেও ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন ও জাতীয় প্রেসক্লাব কর্তৃপক্ষ ইতোমধ্যে তাদের না করে দিয়েছে। অন্য ভেন্যূগুলো থেকেও তারা সাড়া পাচ্ছেন না।

জানা গেছে, পছন্দসই ভেন্যু না পেলে গণফোরাম অফিসের সামনে অথবা বিএনপির অফিসে গণশুনানী হতে পারে।

ফ্রন্টের নেতারা জানিয়েছেন, এই শুনানিতে একটা আদালত থাকবে, বিচারমঞ্চ থাকবে। গণশুনানীর মাধ্যমে ভোট ডাকাতি চিত্র বিশ্ববাসী ও দেশের জনগনের কাছে পরিস্কার করে তুলে ধরা হবে গণশুনানিতে ক্ষমতাসীন জোট ছাড়া ভোটে অংশগ্রহনকারী সকল দলকে চিঠি দিয়ে আমন্ত্রণ জানানো হবে। যারা ভোটের সময় আহত হয়েছেন, যারা নিহত হয়েছেন তাদের স্বজনদের, যারা অপদস্ত হয়েছেন, যারা কারাবন্দি হয়েছিলেন তাদেরকে এই শুনানিতে আসতে বলা হবে।


আরো সংবাদ




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

Canlı Radyo Dinle hd film izle instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al