১৮ মার্চ ২০১৯

ট্রাকের চাপায় দুই নৃত্যশিল্পীর মর্মান্তিক মৃত্যু

ট্রাকের চাপায় দুই নৃত্যশিল্পির মর্মান্তিক মৃত্যু - সংগৃহীত

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী দুই নৃত্যশিল্পী নিহত হয়েছে। আহত হয়েছেন আখি আক্তার নামের আরো একজন তরুণী।

শুক্রবার রাত দুইটায় উপজেলার আউখাবো এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নরসিংদী জেলায় একটি নাচের অনুষ্ঠানে অংশগ্রহন করে সহকর্মী হৃদয়ের মোটর সাইকেলে করে ঢাকায় ফিরছিলেন তারা তিনজন।
নিহতরা হলেন হৃদয় (২২) ও শারমিন (১৭)। নিহত ও আহতরা তিনজনই পেশায় নৃত্যশিল্পী। সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কাউয়ুম আলী সরদার।

আহত নৃত্যশিল্পী আখি আক্তার জানান, শুক্রবার রাতে নরসিংদী জেলায় একটি নাচের অনুষ্ঠানে অংশগ্রহন করে সহকর্মী হৃদয়ের মোটর সাইকেলে করে ঢাকায় ফিরছিলেন তারা তিনজন। মোটর সাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের আউখাবো এলাকার অনুপম গার্মেন্টসের সামনে এলে মাটিবাহি একটি ট্রাক( ঢাকা মেট্রো-ট-৩২২) ধাক্কা দিলে ঘটনাস্থলেই শারমিন ও হৃদয়ের মৃত্যু হয়। গুরতর আহত হন তিনি।

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ওসি আব্দুল কাউয়ুম আলী সরদার জানান, দুর্ঘটনার খবর পেয়ে তিনি সহ পুলিশের দল নিয়ে ঘটনাস্থলে যান। পরে নিহতদের লাশ উদ্ধার করে আহত আখিকে হাসপাতালে পাঠানো হয়।

নিহত হৃদয় চাদপুর জেলার দক্ষিন মতলব থানার শফিক মাস্টারের ছেলে। তার সহকর্মী নিহত শারমিন বরিশাল জেলার বাকেগঞ্জে জাফর আলীর মেয়ে। তারা ঢাকার মুগদা এলাকায় বসবাস করতো।

ওসি আরো জানান, নিহতদের দুজনের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।


আরো সংবাদ




iptv al Epoksi boya epoksi zemin kaplama Daftar Situs Agen Judi Bola Net Online Terpercaya Resmi

Hacklink

instagram takipçi satın al ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme

instagram takipçi satın al