১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

প্রেমের বিষয়টি স্পস্ট করলেন রণবীর-আলিয়া!

প্রেমের বিষয়টি স্পস্ট করলেন রণবীর-আলিয়া! - সংগৃহীত

আলিয়া ভাট এবং রণবীর কাপুর কি তা হলে প্রেমের ব্যাপারটা স্বীকার করে নিলেন? যদিও তারা প্রকাশ্যে কখনো এ নিয়ে মুখ খোলেননি, কিন্তু ভ্যালেন্টাইন্স ডে-তে তাদের ডিনারে যাওয়ার ছবি সেটাই বোধহয় প্রমাণ করলো। এই প্রেমিক যুগল ভ্যালেন্টাইনস ডের ডিনার সারলেন রণবীরের ব্যক্তিগত শেফ হর্ষ দীক্ষিত এর তৈরি করা থ্রি মিল প্ল্যাটারে। তাতে ছিল লাল মরিচ, অ্যাভোকাডো, দারুচিনি, রসুন, অ্যাসপারাগাস, ট্রাফেল, স্যামন মাছ, চকলেট, ভ্যানিলা এবং প্রচুর ভালোবাসা। হর্ষ লিখেছেন, ‘এটি অবশ্যই একটি জিরো সুগার ডায়েট’।

ছবিতে দেখা যাচ্ছে রণবীর এবং আলিয়া চকলেট ও ভ্যানিলার সাথে প্রেমে মগ্ন। তবে তার মধ্যেই তারা ক্যামেরার দিকে তাকিয়ে পোজও দিয়েছেন। দেখে মনে হচ্ছে রনবীরের অ্যাপার্টমেন্টে ছবিটি তোলা।

গত বছর সেপ্টেম্বরে শোনা গিয়েছিল আলিয়া ভাট নাকি রণবীর কাপুরের ডায়েটের দায়িত্ব নিয়ে নিয়েছেন। এবং শুধুমাত্র স্বাস্থ্যকর খাবার তার পাতে পড়ছে। রনবীরের জন্মদিনের দিন শেফ হর্ষ আলিয়া ভাটের কেক তৈরি করার কয়েক ঝলক শেয়ারও করেছিলেন।

হট ফ্রাইডে টকসকে হর্ষ বলেছিলেন, ‘আলিয়া কেক বানাতে জানতো না আমি তাই ওকে খানিকটা সাহায্য করে দিচ্ছিলাম। ও একটা পাইনাপেল কেক তৈরি করেছিল রণবীরের জন্য। কারণ রণবীর পাইনাপেল কেক খুবই ভালোবাসে’।

শেফ হর্ষ দীক্ষিতের ক্লায়েন্টের তালিকায় আলিয়া ভাট এবং রণবীর কাপুর ছাড়াও জ্যাকলিন ফার্নান্দেজ, ক্যাটরিনা কাইফ, সিদ্ধার্থ মালহোত্রা, অর্জুন কাপুর ও অন্যরা রয়েছেন।

ভ্যালেন্টাইন্স ডে-তে রনবীর কাপুর ও আলিয়া ভাট অবশ্য আলিয়া অভিনীত নতুন সিনেমা গলিবয় দেখতেও গিয়েছিলেন।

এদিকে প্রত্যাশা মতোই রণভীর সিংয়ের সিনেমা ‘গলি বয়’ মুক্তির প্রথম দিনেই চমকপ্রদ ব্যবসা করেছে বক্স অফিসে। রণভীর সিং ও আলিয়া ভাটের জুটির প্রথম এই সিনেমা নিয়ে দর্শকদের মনেও বেশ প্রত্যাশা ছিল। র‍্যাপ গান ও মুম্বাইয়ের স্ট্রিট র‍্যাপারদের নিয়ে এই সিনেমা প্রধান শহর গুলিতে স্বাভাবিকভাবেই ভালো ব্যবসা করেছে। মুম্বাই এবং পুনেতে সবচেয়ে বেশি উপার্জন করেছে গলি বয়। চলচ্চিত্রের মুক্তির প্রথম দিনেই প্রায় ১২ থেকে ১৫ কোটির ব্যবসা করেছে গলি বয়। যদিও এখনও রিপোর্ট লেখা পর্যন্ত কোনও বাণিজ্য বিশ্লেষক ‘গলি বয়’ চলচ্চিত্রের উপার্জন নিশ্চিত করেননি।

রণভীর সিংয়েরর গত বছরের চলচ্চিত্র ‘পদ্মাবত’ এবং ‘সিম্বা’ শুধু সুপার ডুপার হিটই ছিল না, এই চলচ্চিত্রগুলি চমকপ্রদ ব্যবসাও করেছিল। বক্স অফিসের ব্যবসা আরো বেড়ে যেতে পারে কারণ গলি বয় বৃহস্পতিবার ভ্যালেন্টাইন্স ডে তে মুক্তি পেয়েছিল এবং স্বাভাবিক ভাবেই সিনেমা হলমুখী দর্শকদের সংখ্যা নেহাত কম ছিল না। বলিউডের এই ধরনের গল্প নিয়ে সিনেমা সেই অর্থে প্রথমই। জোয়া আখতারের পরিচালনায়, রণভীর সিং এবং আলিয়া ভাটের অভিনয় দর্শকদের হৃদয় জয় করেছে। ভ্যালেন্টাইন্স ডে’তে ভালোবাসার মানুষদের জন্য এমন তাজা এবং স্বপ্নপূরণের গল্প আপামর প্রেমিক হৃদয়ের জন্য সত্যিই চমৎকার গিফট।


আরো সংবাদ



premium cement
ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার

সকল