২৪ আগস্ট ২০১৯

নারী আসনের প্রার্থীরা সব ব্রিলিয়ান্ট : ওবায়দুল কাদের

ওবায়দুল কাদের - ফাইল ছবি

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নারী আসনের মনোনয়নের ক্ষেত্রে ত্যাগী এবং তৃণমূলকে প্রাধান্য দেয়া হয়েছে। তিনি বলেন, আমরা অনেক সময় নিয়ে দেখে শুনে মনোনয়ন চূড়ান্ত করেছি।

সোমবার নির্বাচন ভবনে সংরক্ষিত নারী আসনের প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল শেষে তিনি এসব কথা বলেন। ওবায়দুল কাদের বলেন , ‘জাতীয় সংসদ নির্বাচনের সময়ই প্রধানমন্ত্রী আমাকে কয়েকজন প্রার্থীর নাম লিখে রাখতে বলেছিলেন। দে অল আর ব্রিলিয়ান্ট অ্যান্ড ব্রাইট, কমিটেড ও ডেডিকেটেড। এসব দেখেই আমরা মনোনয়ন দিয়েছি।’

তিনি আরো বলেন, আমাদের দলের প্রতি কমিটমেন্ট, দেশ, মুক্তিযুদ্ধ এসব বিবেচনা এবং আন্দোলন-সংগ্রামে তাদের যে ত্যাগী ভূমিকা, সেটাকে আমরা গুরুত্ব দিয়েছি। সব অঙ্গনের প্রতিনিধি এখানে আছেন।

উপজেলা নির্বাচনে বিএনপির অংশ না নেয়ার বিষয়ে তিনি বলেন, তারা (বিএনপি) নির্বাচন হওয়ার আগেই হেরে যায়। নির্বাচন হওয়ার আগেই তারা নির্বাচন সম্পর্কে বিরূপ মন্তব্য করে। বিরূপ মন্তব্য করা, নালিশ করা তাদের পুরনো অভ্যাস। যেসব নির্বাচনে তারা নির্বাচিত হয়েছে, সেসব নির্বাচনেও দেখা গেছে ফলাফল হবে, গণনা চলছে, তখনও তারা জালিয়াতির কথা বলে।

তিনি আরও বলেন, বিএনপির এটা পুরনো অভ্যাস। এটা নিয়ে কারো কোনো মাথাব্যথা নেই। তাদের অভিযোগের কোনও বাস্তবতা, সত্যতা জনগণের কাছে নেই। দেশে-বিদেশে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার যে অপচেষ্টা করেছিল, তা ব্যর্থ হয়েছে। সারা দুনিয়া বিশেষ করে গণতান্ত্রিক বিশ্ব এই নির্বাচনকে অভিনন্দিত করেছে। নির্বাচিত প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে। জাতিসংঘসহ আমাদের উন্নয়ন সহযোগীরা একযোগে কাজ করার অঙ্গীকার করেছে। অলরেডি আমরা একযোগে কাজ করছি।’


আরো সংবাদ

ভারতের হামলার মুখে কতটুকু প্রস্তুত পাকিস্তান? (২৭৭২২)জামালপুরের ডিসির নারী কেলেঙ্কারির ভিডিও ভাইরাল, ডিসির অস্বীকার (২৭৪২৮)কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল (১৯৩২৬)‘কাশ্মিরি গাজা’য় নজিরবিহীন প্রতিরোধ (১৯০১৯)ভারত কেন আগে পরমাণু হামলা চালাতে চায়? (১৮৭০০)সেনাবাহিনীর গাড়িতে গুলি, পাল্টা গুলিতে সন্ত্রাসী নিহত (১৮৩৫৪)কাশ্মির সীমান্তে পাক বাহিনীর গুলিতে ভারতীয় সেনা নিহত (১৩৭৫২)দাম্পত্য জীবনে কোনো কলহ না হওয়ায় স্বামীকে তালাক দিতে চান স্ত্রী (১২৫৫৯)প্রিয়াঙ্কাকে সরাতে পাকিস্তানের চিঠির জবাব দিয়েছে জাতিসংঘ (৮৩৮৪)রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমারকে যে বার্তা দিল চীন (৭৭২৬)



mp3 indir bedava internet