২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নওগাঁয় পিকনিক বাসের চাপায় যুবক নিহত

দুর্ঘটনার পর ক্ষুব্ধ জনতা গাড়ি ভাঙচুর করে - নয়া দিগন্ত

নওগাঁ শহর বাইপাস সড়কের পালকি কমিউনিটি সেন্টারের সামনে পিকনিকের বাস চাপায় জিয়াউল হক (জিয়া) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় পিকনিকের ৩টি বাস আটক করে ভাংচুর করেছে উত্তেজিত জনতা।


সোমবার সকাল সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত জিয়াউল হক জিয়া নওগাঁ শহরের পার নওগাঁ চক আবদাল এলাকার আবু তালেব সরদারের ছেলে।


সান্তাহার টাউন ফাঁড়ি পুলিশের ইনচার্জ আব্দুল ওয়াদুদ জানান, নিহত জিয়া বাইসাইকেল নিয়ে সকালে বাড়ি থেকে কর্মস্থল সান্তাহারের ইছামতি রাইস মিলে যাচ্ছিলেন। নওগাঁ শহর বাইপাস সড়কের আদমদিঘী উপজেলার পালকি কমিউনিটি সেন্টারের সামনে পৌঁছলে রাজশাহীগামী পিকনিকের একটি বাস জিয়াকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তিনি মারা যান।


এ সময় উত্তেজিত জনতা পিকনিকের ৩টি বাস আটক করে ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ ঘঁনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।


এ ঘটনায় আদমদিঘী থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান ফাঁড়ি ইনচার্জ আব্দুল ওয়াদুদ।

 


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু কেএনএফ সম্পৃক্ততা : গ্রেফতার ছাত্রলীগ নেতা সম্পর্কে যা জানা গেছে দেশে টিআইএনধারীর সংখ্যা ১ কোটি ২ লাখ শ্রমজীবি মানুষের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করেছে ছাত্রশিবির ঢাকা মহানগর পশ্চিম নোয়াখালীতে হিট স্ট্রোকে শিক্ষার্থীর মৃত্যু বাবার বাড়িতে বেড়াতে যাওয়ায় স্ত্রীর ২৭ স্থানে স্বামীর ধারালো অস্ত্রের আঘাত তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়নের দাবিতে ১২ উপজেলায় মানববন্ধন রোববারই খুলছে শিক্ষাপ্রতিষ্ঠান, শনিবার ক্লাসসহ ৪ নির্দেশনা

সকল