২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সিঙ্গাপুরে এরশাদ কেমন আছেন?

এরশাদ ও জিএম এরশাদ - ছবি : সংগৃহীত

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) বলেছেন, দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ ভালো আছেন, সুস্থ আছেন। সিঙ্গাপুরে তার (এরশাদের) চিকিৎসা চলছে, আশা করি তিনি দ্রুতই সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন। সোমবার দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে গণমাধ্যম কর্মীদের তিনি এরশাদের শারীরিক অবস্থার অগ্রগতি সম্পর্কে জানান। এ সময় জাপার মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, পার্টির প্রেসিডিয়াম সদস্য আজম খান, রেজাউল ইসলাম ভূঁইয়া, সম্পাদকমন্ডলীর সদস্য শফিউল্লাহ শফি, সুলতান মাহমুদ, এম.এ. রাজ্জাক খান, হাসিবুল ইসলাম জয়, গোলাম মোস্তফা, সৈয়দা পারভীন তারেক, ডা. সেলিমা খান, নিগার সুলতানা রানী প্রমুখ উপস্থিত ছিলেন।

উন্নত চিকিৎসার জন্য রোববার সিঙ্গাপুর গেছেন এরশাদ। নিয়মিত মেডিকেল চেকআপের জন্যই এরশাদের সিঙ্গাপুর যাত্রা বলে জাপা জানিয়েছে।

এরশাদের স্বাস্থ্য নিয়ে জি এম কাদের বলেন, রাষ্ট্রপতি থাকাকালে এইচ এম এরশাদ দেশে সুশাসন প্রতিষ্ঠা করে সাধারণ মানুষের প্রত্যাশা পূরণ করেছিলেন। আধুনিক বাংলাদেশের রূপকার হিসেবে তৃণমূল পর্যায়ে বিচার ব্যবস্থা নিয়ে গেছেন। উপজেলা পদ্ধতি প্রণয়ন, রাস্তা-ঘাট ও সেতু নির্মাণ করে অভূতপূর্ব উন্নয়ন করেছেন। তিনি বলেন, পরবর্তী সময়ে দেশে যে উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে, তার ভিত্তি তৈরি করেছিলেন এরশাদ। স্বাধীনতা পরবর্তী সময়ে শুধু এরশাদের আমলেই দেশে দুর্নীতি তুলনামূলকভাবে কম ছিল। মানুষের মধ্যে শান্তি ও স্বস্তি ছিল, মানুষের জীবনের নিরাপত্তা নিশ্চিত করতে সমর্থ হয়েছিলেন এরশাদ।

জাপার মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, শক্তিশালী বিরোধী দল হিসেবে জাতীয় পার্টি জাতীয় সংসদে ইতিবাচক ভূমিকা রাখবে। দেশের হতদরিদ্র মানুষের কথা বলতে জাতীয় পার্টি কখনোই পিছপা হবে না। গঠনমূলক সমালোচনা এবং সংসদীয় রীতিনীতি অনুসরণ করে গণমানুষের পক্ষে অবস্থান নেবে। সাধারণ মানুষের পক্ষ থেকে ৮০ ভাগ জনসমর্থন অর্জন করে আগামী জাতীয় নির্বাচনে প্রত্যাশিত ফলাফল অর্জনের লক্ষ রয়েছে জাতীয় পার্টর।

এরশাদের সুস্থতা কামনায় দোয়া
এদিকে এরশাদের সুস্থতা কামনায় মঙ্গলবার বিকেল ৪টায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয় কাকরাইলে খতমে শেফা ও দোয়া মাহফিল হবে। পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানের সংবাদ সংগ্রহ, প্রচার ও সম্প্রচারের জন্য গণমাধ্যম কর্মীদের উপস্থিত থাকতে অনুরোধ করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement