১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

সিএমএইচে এরশাদ, ফের সিঙ্গাপুর যাচ্ছেন

- ছবি : সংগৃহীত

রক্তে হিমোগ্লোবিনের সমস্যা নিয়ে ভুগতে থাকা জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ এবার যকৃতের জটিলতার চিকিৎসার জন্য আবার সিঙ্গাপুরে যাচ্ছেন।

জাতীয় পার্টির যুগ্ম দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান সোমবার এতথ্য জানিয়ে বলেন, স্যার এখনও অসুস্থ। তার লিভারের সমস্যার কিছুটা ইমপ্রুভ হলেও কোনো ঝুঁকি নিতে চাইছি না আমরা। খুব শিগগিরই স্যার আবারও সিঙ্গাপুরে যাবেন।

এর আগে নির্বাচনের তফসিল ঘোষণার পর দলে মনোনয়ন বাণিজ্যের অভিযোগ ওঠার মধ্যে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গিয়েছিলেন এরশাদ। ভোটের আগে সিঙ্গাপুর থেকে ফেরেন তিনি। নির্বাচনে রংপুর-৩ আসনে বিজয়ী হওয়ার পর সংসদ সদস্য হিসেবে শপথও নেন তিনি। শপথ নিতে তিনি সংসদ ভবনে গিয়েছিলেন হুইল চেয়ারে। এরপর এরশাদ সংসদে বিরোধীদলীয় নেতা হিসেবে স্বীকৃতি নেন। তবে প্রধানমন্ত্রীর বিশেষ দূতের পদ হারান।

নিজের শারীরিক অবস্থার কথা বিবেচনা করে এরশাদ ঘোষণা দিয়েছেন, তার অবর্তমানে দলের চেয়ারম্যান হবেন তার ভাই ও দলের কো-চেয়ারম্যান জি এম কাদের। স্ত্রী ও বিদায়ী সংসদের বিরোধীদলীয় নেতা রওশন এরশাদকে বাদ রেখে ভাই জি এম কাদেরকে সংসদে বিরোধীদলীয় উপনেতাও বানিয়েছেন এরশাদ।

সিএমএইচে এরশাদ
এদিকে শারীরিক অবস্থা খুবই খারাপ হওয়ায় জাতীয় পার্টিও চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এখন সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি রয়েছেন। সেখান থেকেই তিনি পার্টির দাফতরিক কাজ করছেন বলে জানা গেছে।

পার্টির একাধিক সূত্র জানায়, পার্টির চেয়ারম্যানের শারীরিক অবস্থা খুবই খারাপ। তিনি উঠে দাঁড়াতে পারছেন না। তাই সম্প্রতি সিএমএইচে যান এরশাদ। সিঙ্গাপুর থেকে ফেরার পর কয়েকদিন বাসায় থেকে চলতি বছরের ৫ জানুয়ারি ভর্তি হন সম্মিলিত সামরিক হাসপাতালে। বর্তমানে তিনি সেখানেই অবস্থান করছেন। হাসপাতালে থাকলেও এরশাদ পার্টির সব ধরনের কার্যক্রম দেখভাল করছেন।

এ বিষয়ে চেয়ারম্যানের ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী বলেন, স্যারের কোনো সমস্যা নেই। নিয়মিত চেকআপের জন্য সিএমএইচে আছেন। সেখান থেকেই পার্টির দাফতরিক কাজ করছেন। চেয়ারম্যান স্যার যখন যাকে (দলের নেতা) প্রয়োজন সিএমএইচে ডেকে নিচ্ছেন। সাংগঠনিক বিষয়ে সিদ্ধান্ত নিচ্ছেন। সেখানে তার সঙ্গে কথা বলছেন।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল