২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বিএনপি’র পুনঃনির্বাচনের দাবি : তোফায়েলের বক্তব্য

তোফায়েল আহমেদ - ছবি : সংগৃহীত

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি যতোই পুনঃনির্বাচনের দাবি করুক না কেন, এটা বাস্তব সম্মত নয়। এটা কখনোই বাংলাদেশে হবে না।

সোমবার দুপুরে ভোলা সদর উপজেলার ইলশা জংশন বাজারে অগ্নিকা-ে ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শনকালে তোফায়েল আহমেদ এমপি এ কথা বলেছেন।
তোফায়েল আহমেদ বলেন, বিএনপি একটি অস্বাভাবিক অবস্থায় জন্মগ্রহণ করেছিলো। সামরিক স্বৈরশাসনের মধ্য দিয়ে একটি দল হয়েছে। সেই দল রাজনীতিতে টিকতে পারে না। আস্তে আস্তে সেই দল ক্ষয়িষ্ণুর পথে এগিয়ে যাচ্ছে।

তোফায়েল আহমেদ বলেন, মজলুম জননেতা মওলানা ভাষানীর দল ’৭০-এর নির্বাচনে অংশ গ্রহণ না করার কারণে আজ বিলুপ্ত হয়ে গেছে। আজকে বিএনপির অবস্থাও তাই হয়েছে।
তিনি বলেন, সংখ্যায় যতই কম হোক না কেন বিএনপির সংসদে আসা উচিত। বিএনপি যদি সংসদে না আসে তা হলে আবারও একটি ভুল করবে বলে মন্তব্য করেন তোফায়েল আহমেদ।

এ সময় ভোলা বরিশাল সেতুর কাজ খুব শিগগিরই শুরু হবে বলে জানিয়েছেন তোফায়েল আহমেদ।
শনিবার রাতে ভোলার ইলিশা জংশন বাজারে এবং রোববার রাতে পরাণগঞ্জ বাজারে আগুন লেগে প্রায় ৪৫টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে যায়। এসময় তোফায়েল ক্ষতিগ্রস্তদের সহায়তার আশ্বাস দেন।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল