২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বিএনপি আওয়ামী লীগ বিরোধী একটি প্ল্যাটফর্ম মাত্র : শিল্পমন্ত্রী

শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন - ছবি: সংগৃহীত

শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন বলেছেন, বিএনপি কোন রাজনৈতিক দল নয় এটি আওয়ামী লীগ বিরোধী একটি প্ল্যাটফর্ম মাত্র।

গতকাল শুক্রবার দুপুরে নরসিংদী সার্কিট হাউজে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।
নুরুল মজিদ হুমায়ুন বলেন, শুধুমাত্র আওয়ামী লীগের বিরোধীতার জন্য বিএনপি একেক সময় একেকভাবে আবির্ভূত হয়। তারা নির্বাচনে হেরে জনবিচ্ছিন্ন হয়ে পড়েছে।

তিনি আরো বলেন, উন্নয়নের পক্ষে জাতি যে রায় দিয়েছে তার ধারাবাহিকতা ধরে রেখে সরকারের মহাপরিকল্পনা গুলো অচিরেই সম্পন্ন করা হবে।

তিনি বলেন, যেহেতু নরসিংদী হচ্ছে একটি শিল্প সমৃদ্ধ জেলা। এখানে কর্মসংস্থানের ব্যাপক সুযোগ রয়েছে। জনগণ যে প্রত্যাশা নিয়ে আমাদের সরকার গঠনের জন্য যে রায় দিয়েছে তা পুরণ করতে হবে।
সবাইকে এক যোগে কাজ করার আহবান জানিয়ে মন্ত্রী বলেন, আমরা মাদক নির্মূলে কাজ করব। মাদকের বিরুদ্ধে ‘জিরো ট্রলারেন্সে’ নীতি গ্রহণ করা হবে।

এসময় উপস্থিত ছিলেন নরসিংদী-৩ শিবপুর আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য জহিরুল হক ভূঁইয়া মোহন, নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন, নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যন ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মতিন ভূঁইয়া, পুলিশ সুপার মিরাজ উদ্দিন, নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল প্রমুখ।

নবগঠিত সরকারের শিল্প মন্ত্রণালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পাওয়ার পর এটাই নরসিংদীতে তার প্রথম সফর।
মন্ত্রী জেলার সকল সরকারী কর্মকর্তাদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এছাড়া নরসিংদী সার্কিট হাউজে দলীয় নেতাকর্মীরা মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল