২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচনী প্রচারণায় মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ

নির্বাচনী প্রচারণায় মাহবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ - সংগৃহীত

নোয়াখালীর সোনাইমুড়ীতে বিএনপি আ’লীগের মধ্যে সংঘর্ষে বিএনপির যুগ্ম মহাসচিব ও সোনাইমুড়ী-চাটখিল আসনের প্রার্থী ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকনসহ অর্ধশত নেতা কর্মী আহত হয়েছে।

গুরুতর আহত অবস্থায় ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন কে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

অন্য আহতদের কে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। জানাগেছে সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারি রির্টানিং অফিসার ও পুলিশ প্রশাসন থেকে অনুমতি নিয়ে শনিবার বিকেলে গণসংযোগের আয়োজন করে।

এ উপলক্ষে সোনাইমুড়ী কলেজ মাঠে বিএনপির কর্মীরা জড়ো হয়। এ সময় আ’লীগের সাথে বিএনপির সংঘর্ষ হয়। পরে বিএনপির যুগ্ম মহাসচিব ও সোনাইমুড়ী-চাটখিল আসনের প্রার্থী ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকনকে নিয়ে সোনাইমুড়ী বাজারে গণসংযোগ কালে পুলিশ ২ দিক থেকে ব্যারিকেট দেয়।

এক পর্যায়ে পুলিশ ২ দিক থেকে লাঠি চার্জ করে এবং রাবার বুলেট নিক্ষেপ করে। এ সময় ব্যারিস্টার খোকন আহত হয়। তার শরীরে ৫টি রাবার বুলেট পড়ে। পুলিশের রাবার বুলেট ও আ’লীগের সাথে সংঘর্ষে মোট অর্ধশত নেতা কর্মী আহত হয়।

আ”লীগের কর্মীরা সোনাইমুড়ী বাইপাসের সব কটি চেয়ার কোস কাউন্টার, সোনাইমুড়ী পৌর বিএনপির সভাপতি মোতাহার হোসেন মানিকের ধান সিড়ি হোটেল, বিএনপি নেতা ডাঃ জালালের ঔষধের দোকান ভাংচুর করে লুট ও নুরুল ইসলাম নুরুর ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করে। সোনাইমুড়ী থানার ওসি আঃ মজিদ বলেন পরিস্থিতি বর্তমানে নিয়ন্ত্রনে আছে।

 


আরো সংবাদ



premium cement