২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিজয় কেউ ঠেকিয়ে রাখতে পারবে না : কাদের সিদ্দিকী

কাদের সিদ্দিকী - ছবি : সংগ্রহ

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী বলেছেন, সিলেট এসে মানুষের যে উচ্ছ্বাস দেখেছি তাতে আমার দৃঢ় বিশ্বাস জনতার বিজয় ঠেকিয়ে রাখা যাবেনা। ঐক্যফ্রন্টের নেতৃত্বে জনতার বিজয় সুনিশ্চিত।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বুধবার সন্ধ্যায় সিলেটের হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এই মন্তব্য করেন। এসময় তিনি আরও বলেন, ৩০০ আসনেই আমাদের একজন প্রার্থী। তিনি খালেদা জিয়া। ফলে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সিলেটে আসতে তাদের বাধা দেয়া হয়েছে অভিযোগ করে কাদের সিদ্দিকী বলেন, আমাদের বিমান ছিল ২টায়। কিন্তু এসেছি বিকেল ৪টায়। আমাদের বিমান অহেতুল বিলম্ব করেছে। সরকারের দিক থেকে তা ঠিক হয়নি। আমাদের সহযোগিতা করা উচিত ছিল।


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল