১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

আওয়ামী লীগের চেয়ারম্যানের ছত্র-ছায়ায় এই সন্ত্রাসী হামলা : ফখরুল

আওয়ামী লীগের চেয়ারম্যানের ছত্র-ছায়ায় এই সন্ত্রাসী হামলা : ফখরুল - নয়া দিগন্ত

ঠাকুরগাঁওয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গাড়ীবহরে হামলা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২টায় ঢাকা থেকে ঠাকুরগাঁও আসার পথে সদর উপজেলার বেগুনবাড়ী-খোচাবাড়ী এলাকার ঢাকা-ঠাকুরগাঁও মহাসড়কে সন্ত্রাসীরা হামলার করেছে। এই হামলায় মির্জা ফখরুল ইসলামের গাড়ীসহ গাড়ীবহরে থাকা ৭/৮ টি গাড়ী ভাংচুর করেছে হামলাকারী। জেলা বিএনপি সূত্রে জানা গেছে এতে ১৫ জন আহত হয়েছেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেন, ‘শহরে প্রবেশের সময় পথসভায় দানার হাট নামক একটি স্থানে আওয়ামী সন্ত্রাসীরা আমাদের গাড়ীর বহরে হামলা করে। একজন আওয়ালীগের চেয়ারম্যানের ছত্র ছায়ায়ায় এই সন্ত্রাসী হামলা রীতিমত উস্কানীমূলক এবং নির্বাচনকে বাঞ্চাল করার উদ্দেশ্যে করা হয়েছে। এটা খুবই অনাকাক্সিক্ষত এবং অনভিপ্রেত। প্রশাসনের উচিত এইসব সন্ত্রাসীদের ধরে আইনের আওতায় নিয়ে আসা।

সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ১২টার দিকে সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের দানারহাট এলাকায় আমরা দুই-তিনটা গাড়ি ভাংচুর হওয়ার খবর পেয়েছি। সেটা তদন্ত সাপেক্ষ বিষয়। জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান অভিযোগ করেন, মির্জা ফখরুল ইসলাম দানারহাট এলাকায় নির্বাচনী গণসংযোগে গেলে ‘তার গাড়িবহরে এই হামলা’ হয়।

বেগুনবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বনি আমিন হামলার অভিযোগ অস্বীকার করেছেন।

একাদশ নির্বাচনে মির্জা ফখরুল ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ঠাকুরগাঁও তার নির্বাচনী এলাকায় ২ দিন জনসংযোগ চালিয়ে বগুড়া গিয়ে দুই দিন তাঁর নির্বাচনী এলাকায় ২ দিন জনসংযোগ চালাবেন। এবং বগুড়া থেকে ঢাকায় ফিরবেন বলে দলীয় সুত্রে জানা গেছে।


আরো সংবাদ



premium cement