২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

আ’লীগ প্রার্থীরা বিরোধী নেতাকর্মীদের এলাকা ছাড়তে হুমকি দিচ্ছে : জামায়াত

আ’লীগ প্রার্থীরা বিরোধী নেতাকর্মীদের এলাকা ছাড়তে হুমকি দিচ্ছে : জামায়াত - ছবি : সংগৃহীত

জামায়াতে ইসলামীর বাগেরহাট জেলা আমির রেজাউল করিম, মাগুরা সদর উপজেলা জামায়াতের আমির ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অধ্যাপক মো: ফারুক এবং ঠাকুরগাঁও সদর পূর্ব উপজেলা জামায়াতের আমির মাওলানা সোলায়মান হোসাইন ও নাটোর জেলার বড়াইগ্রাম উপজেলার জোনাইল ইউনিয়ন জামায়াতের সহ-সভাপতি আব্দুল কুদ্দুস ও গোপালপুর ইউনিয়ন ছাত্রশিবিরের সভাপতি মো: আবু জাফরকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে দলটি। জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ডা: শফিকুর রহমান গতকাল এক বিবৃতিতে বলেন, সরকার একতরফা ভোট ডাকাতির প্রহসনের নির্বাচনের নাটক মঞ্চস্থ করার হীন উদ্দেশ্য চরিতার্থ করতে বাগেরহাট, মাগুরা, ঠাকুরগাঁও ও নাটোরে জামায়াতে ইসলামী এবং ইসলামী ছাত্রশিবিরের নেতাদের অন্যায়ভাবে পুলিশ দিয়ে গ্রেফতার করিয়েছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

তিনি বলেন, দেশের বিভিন্ন জেলায় জামায়াতে ইসলামী, ইসলামী ছাত্রশিবির ও অন্যান্য বিরোধী দলের নেতাকর্মীদের এক দিকে সরকার অন্যায়ভাবে গ্রেফতার করে মিথ্যা মামলা দিয়ে জেলখানায় পাঠাচ্ছে, অন্য দিকে সরকারি দলের মনোনীত প্রার্থী ও তাদের সন্ত্রাসী বাহিনী জামায়াতে ইসলামী এবং অন্যান্য বিরোধী দলের নেতাকর্মীদের গ্রেফতারের ভয় দেখিয়ে এলাকা ছাড়া করার হুমকি দিচ্ছে। অথচ এ ব্যাপারে নির্বাচন কমিশন নির্বিকার। অবস্থা দেখে মনে হয় সরকার তার আজ্ঞাবহ নির্বাচন কমিশনের সহযোগিতায় ভোট ডাকাতির প্রহসনের নাটক করে ক্ষমতায় থাকার জন্য বদ্ধপরিকর।

সরকারের ফ্যাসিবাদী কর্মকাণ্ডের বিরুদ্ধে তীব্র গণপ্রতিরোধ গড়ে তোলার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান। একইসাথে তিনি সব ষড়যন্ত্র বন্ধ করে বাগেরহাট জেলা আমির রেজাউল কমিরসহ সারা দেশে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরসহ অন্যান্য বিরোধী দলের সব নেতাকর্মীকে অবিলম্বে মুক্তি দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement