২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

গাইবান্ধায় জামায়াত নেতার প্রার্থীতা বহাল

ডাঃ আব্দুর রহিম সরকার - সংগৃহীত

গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে সতন্ত্র প্রার্থী হিসেবে জামায়াত নেতা ডাঃ আব্দুর রহিম সরকারের প্রার্থীতা বহাল রেখেছে ইসি।

বৃহস্পতিবার সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার নেতৃত্বাধীন কমিশন তার প্রার্থীতা বহাল রাখে। রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন কমিশন ভবনের দশম তলায় স্থাপিত এজলাসে আপিল শুনানি হয়।

ডাঃ আব্দুর রহিম সরকারের আইনজীবী অ্যাডভোকেট কামাল উদ্দিন বলেন, ‘গত ২ ডিসেম্বর গাইবান্ধা জেলার নির্বাচন কর্মকর্তা যাচাই বাচাইয়ের সময় ১০জন ভোটারের তথ্য ভুল দাবি করে তার প্রার্থীতা বাতিল করেছিল। এর পর আমরা নির্বাচন কমিশনে আপিল করি। যার নাম্বার ১০৯’।

তিনি বলেন, ‘আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার নূরুল হুদার নেতৃত্বে আপিলের শোনানিতে তার প্রার্থীতা বহাল রাখা হয়। আপিল শোনানির সময় ওই ১০জন ভোটার উপস্থিত ছিলেন।

ডাঃ রহিম গাইবান্ধা জেলা জামায়াতের আমীর।


আরো সংবাদ



premium cement
তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ উত্তর গাজায় আবারো ইসরাইলের গোলাবর্ষণ ধামরাইয়ে তাপদাহে জনজীবন কাহিল, ডায়রিয়াসহ জ্বরে আক্রান্ত হচ্ছে মানুষ মিয়ানমার থেকে দেশে ফিরছেন ১৭৩ বাংলাদেশী কেএনএফ সংশ্লিষ্টতা : ছাত্রলীগ নেতাসহ কারাগারে ৭ স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের ক্যাসিনো সম্রাট সেলিম প্রধানের মনোনয়নপত্র বাতিল রাজশাহীর পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু দুই ভাইকে পিটিয়ে হত্যা : ৫ ঘণ্টা অবরুদ্ধ ফরিদপুর-খুলনা মহাসড়ক

সকল