১০ ডিসেম্বর ২০১৮

গাইবান্ধায় জামায়াত নেতার প্রার্থীতা বহাল

ডাঃ আব্দুর রহিম সরকার - সংগৃহীত

গাইবান্ধা-৪ (গোবিন্দগঞ্জ) আসনে সতন্ত্র প্রার্থী হিসেবে জামায়াত নেতা ডাঃ আব্দুর রহিম সরকারের প্রার্থীতা বহাল রেখেছে ইসি।

বৃহস্পতিবার সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদার নেতৃত্বাধীন কমিশন তার প্রার্থীতা বহাল রাখে। রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন কমিশন ভবনের দশম তলায় স্থাপিত এজলাসে আপিল শুনানি হয়।

ডাঃ আব্দুর রহিম সরকারের আইনজীবী অ্যাডভোকেট কামাল উদ্দিন বলেন, ‘গত ২ ডিসেম্বর গাইবান্ধা জেলার নির্বাচন কর্মকর্তা যাচাই বাচাইয়ের সময় ১০জন ভোটারের তথ্য ভুল দাবি করে তার প্রার্থীতা বাতিল করেছিল। এর পর আমরা নির্বাচন কমিশনে আপিল করি। যার নাম্বার ১০৯’।

তিনি বলেন, ‘আজ (বৃহস্পতিবার) সন্ধ্যায় প্রধান নির্বাচন কমিশনার নূরুল হুদার নেতৃত্বে আপিলের শোনানিতে তার প্রার্থীতা বহাল রাখা হয়। আপিল শোনানির সময় ওই ১০জন ভোটার উপস্থিত ছিলেন।

ডাঃ রহিম গাইবান্ধা জেলা জামায়াতের আমীর।


আরো সংবাদ

যেসব আসনে ‘ধানের শীষের’ প্রার্থী পরিবর্তন করা হয়েছে (২৮৭৩৪)বিএনপির কেন্দ্রীয় নেতাদের মধ্যে যারা প্রার্থী হলেন (১৩০২৭)মনোনয়ন না পাওয়া বিএনপির আনিসুল হক বললেন- ব্যক্তি নয় মার্কাই বড় (১১৮১৮)অভিমানে বিএনপি ছাড়লেন মনির খান (১১১৭৬)জোটে ২২ আর উন্মুক্তভাবে ১ আসনে লড়বে জামায়াত (১০৮৭৮)ঢাকা-১৭ আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ (৯৭০৯)বিএনপির প্রার্থী ও সাবেক প্রধানমন্ত্রী শাহ মোয়াজ্জেমকে লক্ষ্য করে গুলি! (৯২৭০)এত কিছু করেও মির্জা আব্বাসকে ঠেকাতে পারলেন না মেনন (৯২৪৯)বিএনপির চূড়ান্ত মনোনয়ন পেলেন খন্দকার মাহবুব (৮৬১২)বিএনপির আরো চূড়ান্ত মনোনয়ন পেলেন যারা (৭৯২০)