২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মহাজোটের কাছে জাপা ৫২ আসন চায় : নতুন মহাসচিব

মসিউর রহমান রাঙা - ছবি : সংগৃহীত

জাতীয় পার্টির মহাসচিব এবং পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙা বলেছেন, জাতীয় পার্টিকে একটি শক্তিশালী গণতান্ত্রিক দল হিসেবেই প্রতিষ্ঠিত করা হবে।
তিনি বলেন, তৃণমূলের সকল নেতা-কর্মীকে আবারো সংগঠিত করার উদ্যোগ নেয়া হচ্ছে। জাতীয় পার্টিকে শক্তিশালী করতে আমরা আরো রাজনৈতিক কর্মী তৈরী করবো।

মসিউর রহমান সোমবার বিকেলে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী অফিসে নব-নিযুক্ত মহাসচিব হিসেবে দায়িত্ব নিয়ে সাংবাদিকদের এ কথা বলেন।
জাতীয় পার্টির নবনিযুক্ত মহাসচিব বলেন, মহাজোটের কাছে জাতীয় পার্টির ৫২টি আসন প্রত্যাশা করে। তবে মহাজোটের সাথে আলাপ আলোচনার মাধ্যমেই মহাজোটের আসন চুড়ান্ত করা হবে। আগামী ৯ ডিসেম্বরের মধ্যেই চুড়ান্ত ভাবে আসন বন্টন হবে। কোনোভাবেই মহাজোটে ভুল বোঝাবুঝি হবে না।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দলের মধ্যে কেউ মনোনয়ন বানিজ্যে জড়িত থাকলে তার বিরুদ্ধে দলীয় ভাবেই সিদ্ধান্ত নেয়া হবে। এ জন্য প্রয়োজনে একটি তদন্ত কমিটিও গঠন করা হবে।
মসিউর রহমান রাঙা বলেন, সাধারণ মানুষের কাছে আমরা হুসেইন মুহম্মদ এরশাদের উন্নয়ন, সুশাসন এবং মানবিক কর্মসূচি তুলে ধরতে পারলে, দেশের মানুষ অবশ্যই জাতীয় পার্টির লাঙলে ভোট দেবে।

সংবাদ সম্মেলনে পার্টির প্রেসিডিয়াম সদস্য মোঃ হাফিজ উদ্দিন ও সুনীল শুভরায়, উপদেষ্টা মন্ডলীর সদস্য এ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া ও একেএম মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু ও জহিরুল ইসলাম জহির, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান নাঈম প্রমুখ উপস্থিত ছিলেন।

 


আরো সংবাদ



premium cement
তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী পেনশন স্কিম পুরোপুরি বাস্তবায়িত হলে দেশে বৃদ্ধাশ্রম থাকবে না : ডিসি নারায়ণগঞ্জ চুয়াডাঙ্গায় হিট স্ট্রোকে যুবকের মৃত্যু ফরিদপুরে সেদিন কী ঘটেছিল : বিবিসির প্রতিবেদন ইসরাইলের কাছে ১০০ কোটি ডলারের অস্ত্র বিক্রি করবে যুক্তরাষ্ট্র স্বর্ণের দাম কিছুটা কমলো অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি

সকল