২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাক্ষাতকার শেষ, কারা পাচ্ছেন বিএনপির মনোনয়ন?

সাক্ষাতকার শেষ, কারা পাচ্ছেন বিএনপির মনোনয়ন? - ছবি : সংগ্রহ

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী বাছাইয়ের লক্ষ্যে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাত্কার গ্রহণ শেষ করল বিএনপি। বুধবার শেষ দিনে ময়মনসিংহ, ফরিদপুর ও ঢাকা বিভাগের ৯৬০ জন মনোনয়নপ্রত্যাশী সাক্ষাত্কার দেন। চার দিনে প্রায় ২৬০০ প্রার্থী সাক্ষাত্কার দিয়েছেন। বুধবার সকাল হতে রাত প্রায় ১০টা পর্যন্ত গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে এই সাক্ষাত্কার অনুষ্ঠিত হয়। পুরো প্রক্রিয়ার সাথে লন্ডন হতে অনলাইনে যুক্ত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান।

বিএনপির চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, দলের মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাত্কার গ্রহণ শেষ হলো। এখন চূড়ান্ত মনোনয়ন পেতে অপেক্ষা করতে হবে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করা ও দলের সিদ্ধান্ত মেনে নেয়ার নির্দেশনা দিয়েছেন। এখন প্রার্থী চূড়ান্ত করবেন তিনি ও দলের হাইকমান্ড।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল