২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভাসানীর মাজারে ড. কামালসহ ঐক্যফ্রন্টের নেতারা

ঐক্যফ্রন্টের নেতারা মাওলানা ভাসানীর মাজার জিয়ারত করেন। - ছবি: সংগৃহীত

মজলুম জননেতা মাওলানা আব্দুল হামিদ খান ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার মাজারে পৃথকভাবে শ্রদ্ধা জানিয়েছে নবগঠিত জাতীয় ঐক্যফ্রন্ট ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল ( বিএনপি)। ঐক্যফ্রন্টের পক্ষ থেকে ড. কামাল হোসেন এবং বিএনপির পক্ষ থেকে বিএনপির সহসভাপতি আব্দুল্লাহ আল নোমানের নেতৃত্বে মাজারে শ্রদ্ধা জানানো হয়।

শনিবার সকাল পৌনে ১০টার দিকে টাঙ্গাইলের সন্তোষে মাওলানা ভাসানীর মাজারে ড. কামাল হোসেন শ্রদ্ধা জানান। এসময় কৃষক-শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, ফ্রন্টের শীর্ষ নেতা সুলতান মোহাম্মদ মনসুর, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, কেন্দ্রীয় নেতা মোস্তাক আহমেদ, কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

ড. কামাল হোসেন মাজার থেকে বের হওয়ার পরপরই বিএনপি আলাদাভাবে মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়। বিএনপির সহসভাপতি আব্দুল্লাহ আল নোমান, শামসুজ্জামান দুদু ও সহ-প্রচার সম্পাদক শামিমুর রহমান শামীম, জেলা বিএনপির সভাপতি কৃষিবিদ সামছুল আলম তোফা ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের নিয়ে মাজারে আলাদাভাবে শ্রদ্ধা জানান।

 


আরো সংবাদ



premium cement