১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

‘হাসিনা-এরশাদের ঐক্য কেউ বিনষ্ট করতে পারবে না’

‘হাসিনা-এরশাদের ঐক্য কেউ বিনষ্ট করতে পারবে না’ - সংগৃহীত

জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা বলেছেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ও পল্লীবন্ধু এরশাদের মধ্যে যে ঐক্য গড়ে উঠেছে সেই ঐক্য কেউ বিনষ্ট করতে পারবে না। আগামী নির্বাচনে দেশের উন্নয়ন ও অগ্রগতির স্বার্থে মহাজোট প্রার্থীদের বিজয় করে জণগণ রাষ্ট্র নায়ক শেখ হাসিনা ও পল্লীবন্ধু এরশাদকে ক্ষমতায় বসাবে।

শুক্রবার নিজ নির্বাচনী এলাকা ঢাকা-৪ আসনের কদমতলী থানায় নিজের প্রধান নির্বাচনী কার্যালয়ে জাতীয় পার্টি ও অঙ্গসহযোগী সংগঠনের যৌথ সভায় তিনি এ কথা বলেন। এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা সুজন দে, শেখ মাসুক রহমান, শ্যামপুর থানার সভাপতি কাওসার আহমেদ, সাধারণ সম্পাদক ইব্রাহিম মোল্লা, সুলতানা আহমেদ লিপি, শামসুজ্জামান কাজল প্রমুখ।

বাবলা বলেন, নির্বাচন বানচাল করার জন্য নানামুখী চক্রান্ত ষড়যন্ত্র চলছে। সবাইকে চোখ কান খোলা রেখে সর্তক হয়ে কাজ করতে হবে। কোনো পাতানো ফাঁদে পা দেয়া যাবে না। নির্বাচনী আচরন বিধি লংঘন হয় এমন কোনো কর্মকান্ড পরিচালনা করা যাবে না। এই সময় তিনি শ্যামপুর কদমতলী থেকে তার ছবি সম্বলিত সকল ব্যানার ফেস্টুন পোস্টার ২৪ ঘন্টার মধ্যে নামিয়ে ফেলার জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত

সকল