২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

আবারো গায়েবী মামলায় আসামী খন্দকার মাহবুব

আবারো গায়েবী মামলায় আসামী খন্দকার মাহবুব - সংগৃহীত

আবারও গায়েবী মামলায় সুপ্রিম কোর্ট বারের সাবেক সভাপতি প্রবীণ আইনজীবী খন্দকার মাহবুব হোসেনকে আসামী করা হয়েছে। মিপুর মডেল থানায় গত সেপ্টেম্বরের ১৪ বিএনপি জামায়াত নাশকতা মূলক কার্যকলাপ করেছে অভিযোগে ৯৪ কে আসামী করে মামলা করা হয়। ওই মামলায় খন্দকার মাহবুব হোসেকে ৯১তম আসামী করা হয়। এই মামলায়  বৃহস্পতিবার খন্দকার মাহবুব হোসেন হাইকোর্টে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। বিচারপতি মো: রেজাউল হক ও বিচারপতি জাফর আহমেদ সমন্বয়ে গঠিত ডিভিশন বেঞ্চ গতকাল তার আবেদন আমলে নিয়ে এ মামলায় পুলিশ রিপোর্ট দাখিল করা পর্যন্ত তার জামিন মঞ্জুর করেছেন।

আদালতে খন্দকার মাহবুব হোসেনের পক্ষে জামিন আবেদনের শুনানি করেন সুপ্রিম কোর্ট বারের সভাপতি জয়নুল আবেদীন ও সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন।

এ বিষয়ে খন্দকার মাহবুব হোসেন বলেন, নির্বাচনে যারা বিএনপির মনোনায়ন নিচ্ছেন তাদেরকে গায়েবী এসব মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। গতকাল বৃহস্পতিবার রগুনা জেলার- ১ আসনের মনোনয়ন পত্র নিয়ে ফেরার পথে বরগুনা জেলার বিএনপির সাধারন সম্পাদক অ্যাড. আব্দুল হালিমসহ বিএনপির মনোনয়ন পত্র নেয়া অনেককেই গ্রেপ্তার করা হয়েছে।

যাদের সবাই বিএনপির শক্তিশালী নেতা। এর মুখ্য উদ্দেশ্য এই নির্বাচনটাকে বাঞ্চাল করা এবং বিএনপি যাতে নির্বাচনে অংশগ্রহণ না করে সেজন্য বিভিন্ন রকম উসকানী মূলক কর্মকা- করে তারা দেশে একটি অরাজক পরিস্থিতি সৃষ্টি করছে।


আরো সংবাদ



premium cement
কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু ভারতের মানবাধিকার পরিস্থিতি নিয়ে কী বলল যুক্তরাষ্ট্র? জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার

সকল