২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বিএনপি নির্বাচনে নাও আসতে পারে : এরশাদ

বিএনপি নির্বাচনে নাও আসতে পারে : এরশাদ - সংগৃহীত

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বিএনপির অফিসের সামনে সংঘটিত বিশৃঙ্খলায় ইঙ্গিত পাওয়া যায় বিএনপি নির্বাচনে নাও আসতে পারে। তিনি বলেন, বিএনপি নির্বাচনে এলে ভালোই হবে। আর বিএনপি নির্বাচনে না এলে জাতীয় পার্টি ৩০০ আসনেই নির্বাচন করবে।

বৃহস্পতিবার এরশাদ তার বনানী কার্যালয়ে এক অনির্ধারিত ব্রিফিংয়ে এসব কথা বলেন। এ সময় জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য এবং শ্রম ও জনশক্তি প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য এসএম ফয়সল চিশতী, এলজিআরডি প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, শফিকুল ইসলাম সেন্টু, চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, ভাইস চেয়ারম্যান ফখরুজ্জামান জাহাঙ্গীর, নুরুল ইসলাম নুরু, সাংগঠনিক সম্পাদক মো. হেলাল উদ্দিন, স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব মো. বেলাল হোসেন উপস্থিত ছিলেন।
এরশাদ বলেন, জোটের ব্যাপারে এখনও আলোচনা হয়নি।

বিএনপি নির্বাচনে এলে আমরা জোটবদ্ধ হয়েই নির্বাচন করবো। আশা করছি আমর জোটবদ্ধ হলেও প্রত্যাশা অনুযায়ী সম্মানজনক আসন পাবো। তিনি বলেন, ১৭ ও ১৮ নভেম্বর আমাদের পার্লামেন্টারি বোর্ডের সভায় প্রার্থিতা চূড়ান্ত করা হবে।

এরশাদ বলেন, আমাদেও নেতাকর্মীরা নির্বাচনকে সামনে রেখে উজ্জীবিত। গত চার দিনে তারা প্রায় আড়াই হাজার মনোনয়নপত্র সংগগ্র করেছেন। আজও অনেক মনোনয়নপত্র বিক্রি হবে। এটা জাতীয় পার্টির জন্য খুবই ইতিবাচক দিক। সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করলে জাতীয় পার্টি একাদশ নির্বাচনে অনেক ভালো ফলাফল করবে।


আরো সংবাদ



premium cement