১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ঐক্যের শক্তিতে এগিয়ে যাওয়ার আহ্বান বেগম জিয়ার

কারাগারে বেগম জিয়ার সাথে সাক্ষাৎ করেছেন বিএনপির পাঁচ নেতা - ছবি : সংগ্রহ

নাজিমউদ্দিন রোডের কারাগারে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সাথে সাক্ষাৎ করেছেন দলটির শীর্ষ নেতারা। এসময় দেশের স্বার্থে জনগনের ঐক্য এগিয়ে নেয়ার আহ্বান জানান বেগম জিয়া। কারাগার থেকে বেরিয়ে একথা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে কারাগারে বেগম জিয়ার সাথে সাক্ষাতে আরো ছিলেন ব্যারিস্টার মওদুদ আহমেদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস ও ড. খন্দকার মোশারফ হোসেন। বেলা আড়াইটায় তারা কারাগারে প্রবেশ করেন।

এই পাঁচ নেতা প্রায় দেড় ঘণ্টা কথা বলে বেগম জিয়ার সাথে। কারাগার থেকে বের হয়ে সাংবাদিকদের সাথে সংক্ষিপ্ত আলাপে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জনগনের যে ঐক্য হয়েছে তা এগিয়ে নিতে এবং প্রচেষ্টা অব্যাহত রাখতে আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন।

মির্জা ফখরুল আরো বলেন, আমাদের এই ঐক্য প্রচেষ্টার প্রতি তার দোয়া রয়েছে। তিনি বলেন, রাজনৈতিক বিষয়ে খুব বেশি কথা হয়নি। ম্যাডাম অসুস্থ, তাকে আবারে বিএসএমএমইউতে চিকিৎসা দেয়া প্রয়োজন। এসম তিনি সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান, বেগম জিয়াকে হাসপাতালে রেখে যথাযথ চিকিৎসা সেবা দেয়ার।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল