১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ঢাকা -১৩ আসনে বিএনপির মনোনয়ন ফরম নিয়েছেন কায়াস মাহমুদ

কায়াস মাহমুদ - ছবি : সংগৃহীত

সোমবার সকালে কায়াস মাহমুদের পক্ষ থেকে তার বাবা বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এ সময় কায়াস মাহমুদের পক্ষে বিপুলসংখ্যক কর্মী-সমর্থক উপস্থিত ছিলেন। ঢাকা- ১৩ আসনের স্থানীয় বাসিন্দা কায়াস বিএনপির মনোনয়ন পাবার ব্যাপারে আশাবাদী। প্রবাসী ছাত্রনেতাদের মধ্যে সব চেয়ে তরুণ এবং বিএনপির জন্য নিবেদিত হিসেবে গত ৮ বছর ধরে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তিনি।

তিনি ঢাকা -১৩ আসন ( মোহাম্মদপুর, আদাবর,শেরে বাংলা নগর থানা) থেকে বিএনপির মনোনয়ন পেলে তিনি হবেন একাদশ সংসদ নির্বাচনে সর্বকনিষ্ঠ প্রার্থী। কায়াস সংসদ নির্বাচনে অংশগ্রহণ প্রসঙ্গে তার মতামত দিতে গিয়ে বলেন, যদি দল আমাকে যোগ্য প্রার্থী হিসেবে বিবেচনা করে এবং চূড়ান্ত মনোনয়ন দেয় তাহলে ঢাকা -১৩ আসনকে একটি আধুনিক এলাকা হিসেবে গড়ে তোলার চেষ্টা করবো। তার আগে সরকারের কাছে আমার একটা দাবি তাহলো, আমার নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিন। সকল বিভেদ ভুলে বেগম খালেদা জিয়াকে সাথে নিয়ে আমরা নির্বাচন করতে চাই।

সূত্র : প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু

সকল