১৩ নভেম্বর ২০১৮

তফসিল পরিস্থিতিকে আরো জটিল করবে : ওয়ার্কার্স পার্টি

তফসিল পরিস্থিতিকে আরো জটিল করবে : ওয়ার্কার্স পার্টি - সংগৃহীত

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণায় তীব্র ক্ষোভ ও উদ্বেগ প্রকাশ করেছেন বাংলাদেশের বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক। তিনি বলেছেন, জাতীয় নির্বাচনকেন্দ্রীক সংকটের সমাধান ছাড়া এবং সংলাপের সমগ্র প্রক্রিয়া শেষ না করেই নির্বাচনের তফসিল ঘোষণা দায়িত্বহীনতার বহিঃপ্রকাশ। আর তাই নির্বাচনের তফসিল ঘোষণা পরিস্থিতিকে আরো জটিল করে তুলবে। গতকাল বৃহস্পতিবার এক বিবৃতিতে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, বাম গণতান্ত্রিক জোটসহ বিরোধীদলীয় জোটসমূহের পক্ষ থেকে তফসিল ঘোষণা পিছিয়ে দেয়ার দাবিকে অগ্রাহ্য করে নির্বাচন কমিশন কর্তৃক তফসিল ঘোষণা সরকারি ছকেরই অনুসরণ হিসেবে প্রতীয়মান হচ্ছে।

বিবৃতিতে তিনি বলেন, সরকারি দল ও জোটের বাইরে নির্বাচনের গুরুত্বপূর্ণ অংশীদার হচ্ছে বিরোধী রাজনৈতিক দলসমূহ। তাদের অবস্থান ও মতামতকে বিবেচনায় না নিয়ে একতরফাভাবে তফসিল ঘোষণা নির্বাচন কমিশনের সরকার অনুগত ভূমিকাকেই আরো একবার প্রমাণ করল।

তিনি বলেন, যেহেতু তফসিল পিছিয়ে দেবার সুযোগ রয়েছে সে কারণে চলমান রাজনৈতিক সমঝোতা উদ্যোগ সমাপ্ত না হওয়া পর্যন্ত তফসিল স্থগিত রাখার দাবি জানাচ্ছি। প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ

১০ বিশিষ্ট ব্যক্তিকে নির্বাচনে সম্পৃক্ত করতে চান ড. কামাল আস্থা রাখুন, হিন্দু সম্প্রদায়কে ফখরুল ডিজিটাল নিরাপত্তা আইন আগের চেয়ে বেশি দমনমূলক : অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল আ’লীগের মনোনয়ন বোর্ডের সদস্য হলেন ফারুক খান ও আব্দুর রাজ্জাক সহকর্মীর আঘাতে প্লাস্টিক ফ্যাক্টরির কর্মচারী নিহত শিক্ষাক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে : শিক্ষামন্ত্রী সাংবাদিক শিমুল হত্যা মামলায় মেয়র মিরুর জামিন স্থগিত শিশুশ্রম নির্মূলের ল্যমাত্রা অর্জনে দেশ যথেষ্ট পিছিয়ে নির্বাচনী তফসিল পুনর্নির্ধারণ জাপা ইতিবাচকভাবেই দেখছে : জি এম কাদের ৩২ আসনে প্রার্থী চূড়ান্ত করেছে খেলাফত আন্দোলন অভিভাবক ঐক্য ফোরাম চেয়ারম্যানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

সকল