২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ক্ষমতায় যাওযার জন্য বিএনপি আদর্শহীন এক ডাক্তারকে ভাড়া করেছে : নাসিম

ক্ষমতায় যাওযার জন্য বিএনপি আদর্শহীন এক ডাক্তারকে ভাড়া করেছে : নাসিম - সংগৃহীত

দেশে আর কোনদিন হাওয়া ভবনের শাসন ফিরে আসবেনা মন্তব্য করে আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন-বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় যাওয়ার জন্য নীতি, আদর্শহীন একজন ডাক্তারকে (ড. কামাল) ভাড়া করেছেন।

তিনি নিজে কোনদিন ভোটে দাঁড়িয়ে নির্বাচিত হতে পারেননি। বঙ্গবন্ধু শেখ মুজিবের কৃপায় একবার এমপি ও মন্ত্রী হয়েছিলেন। তিনি এখন বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয় প্রশ্রয়দাতা বিএনপি জামাত জোটের সাথে হাত মিলিয়ে নির্বাচন ভন্ডুল করার ষড়যন্ত্র করছেন। ঐক্য প্রক্রিয়ার নেতা ড. কামাল হোসেনকে নীতিহীন মানুষ। নীতি-আদর্শের কথা বলে উনি এখন বিএনপির এজেন্ডা বাস্তবায়ন করছেন। অপছেন্দর জামায়াত এখন তার গলার মালা। জনগণ এরকম আদর্শহীন ও স্বাধীনতাবিরোধীদের ঘৃণাভরে প্রত্যাখ্যান করবে। পৃথিবীর কোন শক্তি নেই নির্বাচন ঠেকাতে পারেনা।

শনিবার সিরাজগঞ্জের কাজিপুর ও সিরাজগঞ্জ সদরের রতনকান্দিতে আয়োজিত পৃথক দুটি সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। শিক্ষা প্রকৌশল অধিদফতরের প্রায় ৯০ কোটি টাকা ব্যয়ে ৪৪টি শিক্ষা প্রতিষ্ঠানের ভিত্তি প্রস্তর ও একাডেমিক ভবন উদ্বোধন উপলক্ষে এ দুটি সমাবেশ অনুষ্ঠিত হয়।

কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ অধ্যাপক আব্দুল কাদের। বিকেলে রতনকান্দি ইউনিয়নের কেসিআর আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ডাঃ মোহাম্মদ আলী। বক্তব্য রাখেন শহীদ এম মনসুর আলী বেসরকারী মেডিকেল পরিচালনা পর্ষদ চেয়ারম্যান বেগম লায়লা আরজুমান্দ বানু বিথী, কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার শফিকুল ইসলাম, কাজিপুর উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক বকুল সরকার, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক মানসিক রোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডাঃ আব্দুস সোবহান, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী আলতাফ হোসেন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু ইউসুফ সূর্য্য, কৃষকলীগ সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম রাঙা, কাজিপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী প্রমুখ।

মোহাম্মদ নাসিম বলেন, সামনে নির্বাচনকে ঘিরে চক্রান্তশুরু হয়ে গেছে। দেশে বিদেশে ষড়যন্ত্র হচ্ছে। জনগনের সাথে ঐক্য না করে ড.কামালগংরা বঙ্গবন্ধু খুনিদের সাথে ঐক্য করেছেন চক্রান্ত করেছেন। কিন্তু এদেশের জনগণ তাদের চক্রান্ত ভোটের মাধ্যমে প্রতিহত করবে। পৃথিবীর কোন শক্তি নেই নির্বাচন ঠেকাতে পারেনা। জ্বালাও পোড়াও ও আন্দোলনের ব্যর্থ দলকে আর কোনদিন জনগণ ভোট দেবে না। নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ হবে। বিএনপি কে ঈঙ্গিত করে বলেছেন, দুনিয়ার কোনো শক্তি নেই, আগামী জাতীয় সংসদ নির্বাচন ঠেকাতে পারবে। নির্বাচন নিয়ে কোনো ফাউল গেম খেলতে দেয়া হবে না। আগামী নির্বাচনে বিভিন্ন দলের অংশগ্রহণের বিষয়ে তিনি বলেন, নির্বাচনে যে কেউ অংশ নিতে পারে। নির্বাচন করার অধিকার সবার আছে, কিন্তু নির্বাচনের নামে কোনো ফাউল গেম দেখতে চাই না। নির্বাচন কমিশন ঘোষিত সঠিক সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল