১৬ অক্টোবর ২০১৮
উদ্বিগ্ন পরিবার ও বিএনপি

অবিলম্বে ছাত্রদল নেতা নয়নের সন্ধান দাবি

অবিলম্বে ছাত্রদল নেতা নয়নের সন্ধান দাবি - সংগৃহীত

আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তুলে নেয়ার ২৪ ঘণ্টা পার হলেও জনম্মুখে কিংবা আদালতে হাজির করা হয়নি ঢাকা মহানগর পূর্ব ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক এসএম রবিউল ইসলাম নয়নকে। গত বৃহস্পতিবার বিকেল সোয়া চারটার দিকে গোয়েন্দা পুলিশ (ডিবি) হাইকোর্ট থেকে তাকে তুলে নিয়ে যায় বলে ছাত্রদলের অভিযোগ।

এ ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে নয়নের পরিবার ও বিএনপি এবং ছাত্রদল। বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বৃহস্পতিবার বিকেলে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে সাদা পোশাকে নয়নকে তুলে নেয়ার দুইদিন পার হলেও তাকে জনসম্মুখে বা আদালতে হাজির করা হয়নি।

এ বিষয়ে তার পরিবারের মতো আমরাও গভীরভাবে উদ্বিগ্ন এ জন্য যে, নয়নকে দিয়ে আইনশৃঙ্খলা বাহিনী আবার কোনো নাটক সাজায় কী না? কারণ এই সরকার ও তার অনুগত আইনশৃঙ্খলা বাহিনী নিজেদের দোষ অন্যের ওপর চাপাতে বেশ পারঙ্গম। অবিলম্বে নয়নকে জনম্মুখে হাজির বা আদালতে সমর্পণ করার দাবি জানান রিজভী।


আরো সংবাদ

‘হাঁটু ভাঙ্গা দল বিএনপির সঙ্গে জোট করেছে কোমর ভাঙ্গা দলের বুড়ো নেতারা' মিয়ানমারের উগ্র বৌদ্ধ ‘সন্ত্রাসী’র বিষ্ফোরক মন্তব্য সরকারের ওপর চাপ বাড়াতে চায় ঐক্যফ্রন্ট ষষ্ঠী উদযাপন : আজ মহাসপ্তমী চার বছরে ১২০০ কারখানা বন্ধ হয়ে গেছে : বিজিএমইএ দেশের বিভিন্ন স্থানে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আওয়ামী লীগ অঙ্গসংগঠনের অনেক নেতা মনোনয়নপ্রত্যাশী বিএনপিতেও একাধিক মেক্সিকোর বিশ্ববিদ্যালয়ে ইউনূস সোস্যাল বিজনেস সেন্টার উদ্বোধন করলেন প্রফেসর ইউনূস গাজীপুরে পোশাক শ্রমিকদের বিক্ষোভ ভাঙচুর পুলিশের গুলি-টিয়ার শেল সারা দেশের আইনজীবীদের নিয়ে মহাসমাবেশ করবে সুপ্রিম কোর্ট বার ডা: জাফরুল্লাহর বিরুদ্ধে জিডির তদন্তে ডিবি

সকল