২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার মুক্তি দাবিতে বাংলামোটরে বিক্ষোভ

-

বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে রাজধানীর বাংলামোটরে বিক্ষোভ করেছে বিএনপির কিছু নেতাকর্মী। আজ বুধবার বেলা পৌনে ২টার দিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে রাজধানীর বাংলামোটরে সময় টিভির সামনের মোড় থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বাংলা মটর মোড়ে এসে শেষ হয়।
মিছিল থেকে কারাবন্দি বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও তার নি:শর্ত মুক্তির দাবি জানানো হয়।
মিছিল শেষে বাংলামোটর মোড়ে বক্তব্য রাখেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য এবং দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য আমাদের দুর্বার গণআন্দোলন গড়ে তুলতে হবে। এই গণআন্দোলন শুরু করতে আর বিলম্ব করা যাবে না, এই মূহুর্তে জনগণকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে হবে।
রিজভী বলেন, বর্তমান সরকার অগণতান্ত্রিক সরকার, অনির্বাচিত সরকার। এই সরকারের মাধ্যমে সুষ্ঠু নির্বাচন এবং গণতন্ত্রের অধিকার ফিরে পাওয়া সম্ভব নয়। দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি দিলেই একটি অবাধ সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের সুযোগ সৃষ্টি হবে এবং দেশে গণতন্ত্র ফিরে আসবে।
এজন্য দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে লড়াই চালিয়ে যেতে হবে। মিছিলে আরো উপস্থিত ছিলেন-ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকসহ ঢাকা জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


আরো সংবাদ



premium cement