২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

কোনো জোট করে লাভ নেই : নাসিম

-

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জনগণ ভোট না দিলে বিদেশে নালিশ করে কোনো লাভ নেই। কোনো জোট করেও লাভ নেই। ভোট দেবার মালিক জনগণ, কোনো চক্রান্ত ষড়যন্ত্র করে জনগণকে বিভ্রান্ত করা যাবে না। নির্বাচন ভন্ডুল করার ক্ষমতাও কারো নেই।

শুক্রবার সিরাজগঞ্জ সদর উপজেলার বহুলী ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বহুলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস,এম মঞ্জুরুল ইসলামের সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাবেক এমপি তানভীর শাকিল জয়, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সুর্য্য, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল বারী তালুকদার প্রমুখ।

বহুলী ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত এ জনসভায় মোহাম্মদ নাসিম নবগঠিত জোট ও বিদেশে বিএনপির দৌড়ঝাঁপ প্রসঙ্গ টেনে বলেন, জোট করে ভোট পাওয়া যায় না। আন্দোলনের নামে জ্বালাও পোড়াও দলকে এ দেশের মানুষকে ভোট দেবে না। তাই জনগণের উপর আস্থাহীন বিএনপি ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে পরাজিত করতে পারবে না বলেই দেশী বিদেশী চক্রান্তের পথে পা দিচ্ছে। বিএনপি দেশকে অস্থিতিশীল পরিস্থিতির দিকে ঠেলে দিচ্ছে। তাদের এই চক্রান্ত সফল হবে না। এ দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে থাকবে। যে কোনো অশুভ শক্তির চক্রান্ত নস্যাৎ করে দেবে।

তিনি বলেন, আওয়ামী লীগ মার্শাল ল’র মধ্যে নির্বাচন করেছে। নির্বাচনকে আওয়ামী লীগ কখনোই ভয় পায়নি।

নাসিম আরো বলেন, নির্বাচনী মাঠে রেফারির দায়িত্ব পালন করবে নির্বাচন কমিশন। জনগণ ভোট দেবে, যাকে খুশি তাকে দেবে। কিন্তু নির্বাচনী মাঠে ফাউল করলে লাল কার্ড দেখিয়ে তাকে মাঠ থেকে বের করে দেবে।

উল্লেখ্য, বহুলী ইউনিয়নকে সিরাজগঞ্জ-২ (সদর) নির্বাচনী এলাকা থেকে স্থানান্তর করে সিরাজগঞ্জ-১ (কাজিপুর) নির্বাচনী এলাকার সাথে সম্পৃক্ত করা হয়েছে।


আরো সংবাদ



premium cement