২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রকাশিত সংসদীয় প্রার্থী তালিকা ভুয়া : বিএনপি

নজরুল ইসলাম খান -

কয়েকটি সংবাদপত্রে আগামী নির্বাচনে বিএনপির যে প্রার্থী তালিকা প্রকাশিত হয়েছে তাকে ভুয়া ও মনগড়া বলে জানিয়েছে বিএনপি।

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও ২০ দলীয় জোটের সমন্বয়ক নজরুল ইসলাম খান এক বিবৃতিতে বলেছেন, কিছুদিন ধরে কয়েকটি সংবাদপত্রে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে নিয়ে সম্পূর্ণ হীন উদ্দেশ্যে দেশব্যাপী সংসদীয় এলাকাগুলোতে বিএনপির নামে প্রার্থী তালিকা প্রকাশের ঘটনায় আমরা বিস্মিত ও হতবাক হয়েছি। সংবাদপত্রে প্রকাশিত উক্ত প্রার্থী তালিকা সম্পূর্ণভাবে ভুয়া ও মনগড়া। এধরনের মিথ্যা ও আজগুবি খবর প্রকাশে সরকারি এজেন্সিগুলো ইন্ধন দিচ্ছে বলে আমরা মনে করি।

তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির প্রার্থী তালিকা নিয়ে প্রকাশিত বানোয়াট সংবাদ পরিবেশন করার উদ্দেশ্যই
হচ্ছে বিএনপিসহ ২০ দলীয় দলীয় জোটের নেতাকর্মীদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করা। প্রকৃত তথ্য না জেনে এধরনের সংবাদ প্রচার ও প্রকাশ থেকে বিরত থাকার জন্য আমি গণমাধ্যমের সাংবাদিকদের প্রতি জোর আহবান জানাচ্ছি।

বিবৃতিতে স্বাক্ষর করেন বিএনপির সহ-দফতর সম্পাদক মো: মুনির হোসেন।


আরো সংবাদ



premium cement
কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ ক্রিমিয়া সাগরে বিধ্বস্ত হলো রুশ সামরিক বিমান জর্ডান আন্তর্জাতিক কোরআন প্রতিযোগিতায় বাংলাদেশী বিচারক এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর

সকল