২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মনোনয়ন চান আওয়ামী লীগ নেতা রাতুল

মনোনয়ন চান আওয়ামী লীগ নেতা রাতুল - সংগৃহীত

আগামী নির্বাচনে দ্বীপ হাতিয়া অঞ্চল নিয়ে গঠিত নোয়াখালী-৬ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করেছেন মাহমুদ আলী রাতুল। তিনি উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি পদে আছেন। রাজনীতির পাশাপাশি একজন সফল ব্যবসায়ী হিসেবে তার বেশ সুনাম রয়েছে। বর্তমানে তিনি জিএমএস গ্রুপের চেয়ারম্যান হিসেবে আছেন।

স্থানীয়দের মতে, হাতিয়ার রাজনীতিতে যে কজন নেতা আছেন তার মধ্যে মাহমুদ আলী রাতুল সম্পূর্ণ ভিন্ন ধারার রাজনৈতিক নেতা হিসেবে কর্মকান্ড পরিচালনা করে বেশ সুনাম কুড়িয়েছেন। ইতিমধ্যে হাতিয়া দ্বীপের সর্বস্তরের মানুষ মাহমুদ আলী রাতুলকে দ্বীপ মাহাথির হিসেবে স্বীকৃতি দিয়েছে। সাধারণ মানুষের প্রিয় এই ব্যক্তি সুখী, সমৃদ্ধ ও উন্নত হাতিয়া গড়ার প্রত্যয়ে চেষ্ট চালিয়ে যাচ্ছেন। ওই আসনে আওয়ামী লীগের বেশ কয়েকজন প্রার্থী রয়েছে। তাদের মধ্যে রাতুল এগিয়ে রয়েছেন। তার পক্ষে প্রচার প্রচারণায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ সর্বস্তরের মানুষ মাঠে নেমেছেন।

হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা অধ্যাপক ওয়ালী উল্ল্যাহ বলেন, মাহমুদ আলী রাতুল এলাকায় বেশ সুপরিচিত। যিনি আমার মতো মেধা, মননে ও দৃঢ়তার সাথে বঙ্গবন্ধুর আর্দশ সব সময় লালন করেন।

হাতিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ মহিউদ্দিন চেয়ারম্যান জানান, সারা দেশের প্রত্যান্ত অঞ্চলে শিক্ষা, চিকিৎসা ও সকল উন্নয়ন মূলক কর্মকান্ড পরিচালনায় ব্যাপক ভূমিকা রাখছেন মাহমুদ আলী রাতুল। এই আসনে তার কোনো বিকল্প নেই।


আরো সংবাদ



premium cement