২৭ জুন ২০১৯

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বিএনপির প্রতীকী অনশন বুধবার

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বিএনপির প্রতীকী অনশন বুধবার - সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও দ্রুত মুক্তির দাবিতে বুধবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে প্রতীকী অনশন করবে বিএনপি। গতকাল সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মহানগর পুলিশ বিএনপিকে এই কর্মসূচির পালনের অনুমতি দেয়।

দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন, তারা কর্মসুচির অনুমতি পেয়েছেন। সকাল ১০টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত এই কর্মসূচি চলবে। বিএনপির সকল পর্যায়ের নেতা-কর্মীদের কর্মসূচিতে অংশ নেয়ার আহবান জানান তিনি।

এর আগে দুপুরের দিকে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুস সালাম, জয়নুল আবদীন ফারুক ও অ্যাডভোকেট আব্দুস সালাম ডিএমপিতে অনুমতির বিষয়ে খোঁজ নিতে যান। কিন্তু তিন ঘন্টা অপেক্ষা করার পরেও তাদের তখন কিছুই জানানো হয়নি।

খালেদা জিয়ার মুক্তির দাবি ও কারাগারে আদালত স্থানান্তরের প্রতিবাদে গত এক সপ্তাহে বিএনপি বিক্ষোভ সমাবেশ ও মানবন্ধন কর্মসূচি পালন করেছে। গত সোমবার প্রেসক্লাবের সামনে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি থেকে দলের শতাধিক নেতা-কর্মীকে গ্রেফতার করে পুলিশ।


আরো সংবাদ

অপহরণের পর বিবস্ত্র করে ছবি তোলায় স্কুলছাত্রীর আত্মহত্যা ‘পাকিস্তানকে আটকাতে বাংলাদেশ-শ্রীলঙ্কার কাছে ইচ্ছাকৃত হারবে ভারত’ ২০ ছাত্রীকে ধর্ষণের কথা স্বীকার করলেন শিক্ষক আরিফুল বখাটের ছুরিকাঘাতে আহত সেই নার্সের মৃত্যু সীতাকুণ্ডে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত বরগুনার হত্যাকাণ্ড রাজনৈতিক নয় : ওবায়দুল কাদের আকরামের যে পরামর্শে জ্বলে ওঠেন শাহিন আফ্রিদি ‘নৌকায় আস্থা রা‌খি নাই’ স্ট্যাটাস দেয়ায় রিফাত খুন : দুদু ৯২’র পথেই হাঁটছে পাকিস্তান রিফাতের খুনিরা যাতে পালিয়ে না যেতে পারে সীমান্তে রেড অ্যালার্ট জারির নির্দেশ টসে জিতে ব্যাটিংয়ে ভারত

সকল