২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বিএনপির প্রতীকী অনশন বুধবার

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বিএনপির প্রতীকী অনশন বুধবার - সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও দ্রুত মুক্তির দাবিতে বুধবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে প্রতীকী অনশন করবে বিএনপি। গতকাল সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মহানগর পুলিশ বিএনপিকে এই কর্মসূচির পালনের অনুমতি দেয়।

দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন, তারা কর্মসুচির অনুমতি পেয়েছেন। সকাল ১০টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত এই কর্মসূচি চলবে। বিএনপির সকল পর্যায়ের নেতা-কর্মীদের কর্মসূচিতে অংশ নেয়ার আহবান জানান তিনি।

এর আগে দুপুরের দিকে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুস সালাম, জয়নুল আবদীন ফারুক ও অ্যাডভোকেট আব্দুস সালাম ডিএমপিতে অনুমতির বিষয়ে খোঁজ নিতে যান। কিন্তু তিন ঘন্টা অপেক্ষা করার পরেও তাদের তখন কিছুই জানানো হয়নি।

খালেদা জিয়ার মুক্তির দাবি ও কারাগারে আদালত স্থানান্তরের প্রতিবাদে গত এক সপ্তাহে বিএনপি বিক্ষোভ সমাবেশ ও মানবন্ধন কর্মসূচি পালন করেছে। গত সোমবার প্রেসক্লাবের সামনে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি থেকে দলের শতাধিক নেতা-কর্মীকে গ্রেফতার করে পুলিশ।


আরো সংবাদ



premium cement
জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধিভুক্ত কলেজসমূহেও ক্লাস বন্ধ ঘোষণা দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ

সকল