২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বিএনপির প্রতীকী অনশন বুধবার

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বিএনপির প্রতীকী অনশন বুধবার - সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও দ্রুত মুক্তির দাবিতে বুধবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে প্রতীকী অনশন করবে বিএনপি। গতকাল সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মহানগর পুলিশ বিএনপিকে এই কর্মসূচির পালনের অনুমতি দেয়।

দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন, তারা কর্মসুচির অনুমতি পেয়েছেন। সকাল ১০টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত এই কর্মসূচি চলবে। বিএনপির সকল পর্যায়ের নেতা-কর্মীদের কর্মসূচিতে অংশ নেয়ার আহবান জানান তিনি।

এর আগে দুপুরের দিকে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুস সালাম, জয়নুল আবদীন ফারুক ও অ্যাডভোকেট আব্দুস সালাম ডিএমপিতে অনুমতির বিষয়ে খোঁজ নিতে যান। কিন্তু তিন ঘন্টা অপেক্ষা করার পরেও তাদের তখন কিছুই জানানো হয়নি।

খালেদা জিয়ার মুক্তির দাবি ও কারাগারে আদালত স্থানান্তরের প্রতিবাদে গত এক সপ্তাহে বিএনপি বিক্ষোভ সমাবেশ ও মানবন্ধন কর্মসূচি পালন করেছে। গত সোমবার প্রেসক্লাবের সামনে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি থেকে দলের শতাধিক নেতা-কর্মীকে গ্রেফতার করে পুলিশ।


আরো সংবাদ



premium cement
ঈদের ছুটিতে ঢাকায় কোনো সমস্যা হলে কল করুন ৯৯৯ নম্বরে : আইজিপি সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল

সকল