২৬ সেপ্টেম্বর ২০১৮

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বিএনপির প্রতীকী অনশন বুধবার

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে বিএনপির প্রতীকী অনশন বুধবার - সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও দ্রুত মুক্তির দাবিতে বুধবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে প্রতীকী অনশন করবে বিএনপি। গতকাল সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মহানগর পুলিশ বিএনপিকে এই কর্মসূচির পালনের অনুমতি দেয়।

দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানিয়েছেন, তারা কর্মসুচির অনুমতি পেয়েছেন। সকাল ১০টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত এই কর্মসূচি চলবে। বিএনপির সকল পর্যায়ের নেতা-কর্মীদের কর্মসূচিতে অংশ নেয়ার আহবান জানান তিনি।

এর আগে দুপুরের দিকে বিএনপির কেন্দ্রীয় নেতা আব্দুস সালাম, জয়নুল আবদীন ফারুক ও অ্যাডভোকেট আব্দুস সালাম ডিএমপিতে অনুমতির বিষয়ে খোঁজ নিতে যান। কিন্তু তিন ঘন্টা অপেক্ষা করার পরেও তাদের তখন কিছুই জানানো হয়নি।

খালেদা জিয়ার মুক্তির দাবি ও কারাগারে আদালত স্থানান্তরের প্রতিবাদে গত এক সপ্তাহে বিএনপি বিক্ষোভ সমাবেশ ও মানবন্ধন কর্মসূচি পালন করেছে। গত সোমবার প্রেসক্লাবের সামনে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি থেকে দলের শতাধিক নেতা-কর্মীকে গ্রেফতার করে পুলিশ।


আরো সংবাদ

বিলাসী জীবনযাপন ও স্বেচ্ছাচারী আচরণে ফেঁসে যাচ্ছেন নাজিব রাজাকের স্ত্রী থাইল্যান্ডে বৌদ্ধমন্দির ধসে নিহত ১, আহত ১১ মুসলিম ছাত্রের সাথে কেন সম্পর্ক! ছাত্রীকে পুলিশের মারের ভিডিও ভাইরাল মোহাম্মদ নবীর মুখে আফগান ক্রিকেটের সংগ্রামী গল্প রায়ের তারিখ ধার্যের আবেদন : আদেশ ৩০ সেপ্টেম্বর পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ : 'সাকিব নিচ্ছেন ইঞ্জেকশন, মাশরাফি ওষুধ' দেবিদ্বারে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যানসহ জামায়াত-শিবিরের ১২ নেতাকর্মী আটক মুন্সীগঞ্জে র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত ম্যাচ ফিক্সিংয়ের অভিযোগের পরই শতরান! ডিজিটাল নিরাপত্তা আইন : প্রফেসর আসিফ নজরুলের বিশ্লেষণ আফগানিস্তান নিয়ে যা বললেন ধোনি

সকল