২৪ জানুয়ারি ২০১৯

আজ ড. কামালের জরুরি সংবাদ সম্মেলন

ড. কামাল হোসেন - ফাইল ছবি

জাতীয় ঐক্য গড়ে তোলার বিষয়ে কথা বলতে বিশিষ্ট আইনজীবী ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন আজ মঙ্গলবার সংবাদ সম্মেলন আহবান করেছেন।

বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবের ভিভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হবে।

চলমান রাজনৈতিক পরিস্থিতি, জাতীয় সংসদ নির্বাচন, সোহরাওয়ার্দী উদ্যানে ডাকা আগামী ২২ সেপ্টেম্বরের নাগরিক সমাবেশ, জাতীয় ঐক্য গড়ে তোলার উদ্যোগসহ নানা ইস্যুতে সংবাদ সম্মেলনে কথা বলবেন তিনি। গণফোরাম এবং ঐক্য প্রক্রিয়ার শীর্ষ নেতারা এ সময় উপস্থিত থাকবেন।

এদিকে সোহরাওয়ার্দী উদ্যানে আগামী ২২ সেপ্টেম্বরের সমাবেশ করার অনুমতি এখনও পাননি ড. কামাল হোসেন। প্রায় এক মাস আগে নাগরিক ঐক্যের ব্যানারে এদিন রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে নাগরিক সমাবেশ করার কর্মসূচি ঘোষণা করেন তিনি। এ জন্য অনুমতি চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাছে অনুমতিও চান। কিন্তু এখন পর্যন্ত অনুমতি মেলেনি।

এ অবস্থায় বিকল্প হিসেবে ঐক্য প্রক্রিয়ার পক্ষ থেকে একই দিন বেলা ৩টায় গুলিস্তানে অবস্থিত মহানগর নাট্যমঞ্চে নাগরিক সমাবেশ করার অনুমতি চেয়ে আবেদন করা হয়েছে। ঢাকা সিটি কর্পোরেশন দক্ষিণের মেয়রের কাছে ঐক্য প্রক্রিয়ার পক্ষ থেকে আবেদন করা হয়েছে।


আরো সংবাদ

স্ত্রীর পরকীয়া দেখতে এসে বোরকা পরা স্বামী আটক (১৬৩৩৪)ইসরাইল-ইরান যুদ্ধ যেকোনো সময়? (১৫৮১৫)মেয়েদের যৌনতার ওষুধ প্রকাশ্যে বিক্রির অনুমোদন দিল মধ্যপ্রাচ্যের এ দেশটি (১৫৪৭৯)মানুষ খুন করে মাগুর মাছকে খাওয়ানো স্বেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার (১৫২৩২)ইরানি লক্ষ্যবস্তুতে প্রচণ্ড ইসরাইলি হামলা, নিহত ১১ (১৩৮১২)মাস্টার্স পাস করা শিক্ষকের চেয়ে ৮ম শ্রেণি পাস পিয়নের বেতন বেশি! (১১৪৪৩)৩০টি ইসরাইলি ক্রুজ ক্ষেপণাস্ত্র ভূপাতিত (৯৩৬২)একসাথে চার সন্তান, উৎসবের পিঠে উৎকণ্ঠা (৮২৮৫)করাত দিয়ে গলা কেটে স্বামীকে হত্যা করলেন স্ত্রী (৬০৭৯)শারীরিক অবস্থার অবনতি, কী কী রোগে আক্রান্ত এরশাদ! (৫৩৪৫)