১৯ সেপ্টেম্বর ২০১৮

অনিয়মের প্রতিবাদ করায় যাত্রীদের সাথে দুর্ব্যবহার ইউএনও’র

-

বরগুনার পাথরঘাটা উপজেলার বাইনচটকী-বড়ইতলা ফেরিঘাটে বাসের যাত্রী ও রোগীদের স্বজনদের সাথে র্দুব্যবহার করায় বামনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেবুন নাহার জনরোষে পড়েছেন। রোববার দুপুর দেড়টার দিকে বরগুনার বাইনচটকী-বড়ইতলা ফেরিঘাটে এ ঘটনা ঘটে।

নাম প্রকাশ না করার শর্তে ভুক্তভোগী যাত্রী ও স্থানীয়রা জানান, বামনা উপজেলার নির্বাহী কর্মকর্তা জেবুন নাহার বরগুনায় জেলা প্রসাশকের কার্যালয়ে মিটিংএ যোগ দিতে প্রাই আসা যাওয়া করেন। রোববার বরগুনায় অফিসের মিটিং শেষে ১টার সময় ফেরি পাড়াপাড়ের জন্য ইউএনও আগের মতো ৩৫ মিনিট দেরি করে আসেন।

এসময় যাত্রীরা ইউএনও জেবুন নাহারের কাছে অনুরোধ করেন পরবর্তিতে যেন দেরি না করেন। র্নিদিষ্ট সময়ের ফেরি চলাচলে বিঘ্ন না ঘটিয়ে জনগনকে ভোগান্তিতে না ফেলেন। বিষয়টি ইউএনও অপমান বোধ মনে করেণ। উত্তেজিত হয়ে যাত্রীদের ওপর ভ্রম্যমান আদালত বসানো জন্য চেষ্টা চালায়।

এসময় সাথে থাকা ভ্রম্যমান আদালতের রিসিট বই হাতে নিয়ে গাড়ী থেকে বের হওয়ার চেষ্টা করলে ফেরির মধ্যে যাত্রীরা ইউএনও’র গাড়িটিকে ঘেরাও করে রাখে। পরে ফেরিতে উপস্থিত কয়েকজন গণমাধ্যমকর্মীর মধ্যস্থতায় শান্ত হন সাধারণ যাত্রীরা।

এ বিষয়ে বামনার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জেবুন নাহার ফেরিঘাটে যাত্রীদের মোবাইল কোর্টে সাজা প্রদানের হুমকির কথা অস্বীকার করে সাংবাদিকদের জানান, তার সাথে ফেরিঘাটে কারো কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি।


আরো সংবাদ