১৯ জুলাই ২০১৯

ঢাকা-১৩ আসনে বিএনপির মনোনয়ন চান কায়াস মাহমুদ

কায়াস মাহমুদ - সংগৃহীত

আগামী জাতীয় নির্বাচনে বিএনপি থেকে ঢাকা - ১৩( মোহাম্মদপুর,আদাবর,শেরেবাংলা নগর থানা) আসন থেকে নির্বাচন করতে চান অস্ট্রেলিয়া প্রবাসী কায়াস মাহমুদ জনি। মনোনয়ন পেলে সম্ভবত তিনি হবেন বিএনপির কনিষ্ঠতম প্রার্থী। কেননা তার বয়স বর্তমানে ৩০ বছর। অস্ট্রেলিয়াতে তিনি উচ্চ শিক্ষায় অধ্যায়নরত।

ইতি মধ্যেই তিনি অস্ট্রেলিয়ার মেলবোর্নের কাপলান বিজনেস স্কুল থেকে ব্যাচেলর ডিগ্রী সম্পন্ন করেছেন। কায়াস মাহমুদ বলেন, আগামী নির্বাচনে বিএনপি অংশ নেবে কিনা তা নির্ভর করছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির ওপর। এই মুহূর্তে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি বিএনপির প্রতিটি নেতা কর্মীর। আমরা বার বার বলে এসেছি এবং আবারো বলছি বেগম খালেদা জিয়াকে বাংলাদেশের গণতন্ত্রের স্বার্থে মুক্তি দিন।

তিনি বলেন, যদি ‘গনতন্ত্রের মা’ মুক্ত হন এবং আসন্ন নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করে তাহলে এলাকার সন্তান ও বিএনপির একজন কর্মী হিসেবে আমি ঢাকা ১৩ আসন থেকে বিএনপির মনোনয়ন চাইবো। যদি দল আমাকে যোগ্য মনে করে এবং মনোনয়ন দেয় তাহলে আমি নির্বাচন করবো। 


আরো সংবাদ

আইসিসিতে জিম্বাবুয়ের সদস্যপদ স্থগিত খালেদা জিয়াসহ ১৪ জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন ২৬ আগস্ট অসুস্থ রফিকুল ইসলাম মিয়াকে সিঙ্গাপুর নেয়া হয়েছে ইউএসএইড কর্মকর্তা জুলহাস-তনয় হত্যা মামলার তদন্ত প্রতিবেদন ২৯ আগস্ট রোহিঙ্গা সঙ্কট নিরসনে সর্বোচ্চ প্রচেষ্টা চালাচ্ছে জাতিসঙ্ঘ : গুতেরেস তুরস্কে বাস উল্টে বাংলাদেশীসহ ১৭ জনের প্রাণহানি বন্ড সংক্রান্ত ভুল বোঝাবুঝি দূর করতে যৌথ কমিটির দাবি বিজিএমইএর ইসলামপন্থীরা আটকে আছে নিজেদের সমস্যায় দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে : প্রধানমন্ত্রী বাংলাদেশ ফেবারিট টাইগারদের শ্রীলঙ্কা সফর নিয়ে সৈকত মুশফিকের টার্গেট ২০২৩ বিশ^কাপ

সকল




gebze evden eve nakliyat instagram takipçi hilesi