২২ ফেব্রুয়ারি ২০১৯

ঢাকা-১৩ আসনে বিএনপির মনোনয়ন চান কায়াস মাহমুদ

কায়াস মাহমুদ - সংগৃহীত

আগামী জাতীয় নির্বাচনে বিএনপি থেকে ঢাকা - ১৩( মোহাম্মদপুর,আদাবর,শেরেবাংলা নগর থানা) আসন থেকে নির্বাচন করতে চান অস্ট্রেলিয়া প্রবাসী কায়াস মাহমুদ জনি। মনোনয়ন পেলে সম্ভবত তিনি হবেন বিএনপির কনিষ্ঠতম প্রার্থী। কেননা তার বয়স বর্তমানে ৩০ বছর। অস্ট্রেলিয়াতে তিনি উচ্চ শিক্ষায় অধ্যায়নরত।

ইতি মধ্যেই তিনি অস্ট্রেলিয়ার মেলবোর্নের কাপলান বিজনেস স্কুল থেকে ব্যাচেলর ডিগ্রী সম্পন্ন করেছেন। কায়াস মাহমুদ বলেন, আগামী নির্বাচনে বিএনপি অংশ নেবে কিনা তা নির্ভর করছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির ওপর। এই মুহূর্তে বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি বিএনপির প্রতিটি নেতা কর্মীর। আমরা বার বার বলে এসেছি এবং আবারো বলছি বেগম খালেদা জিয়াকে বাংলাদেশের গণতন্ত্রের স্বার্থে মুক্তি দিন।

তিনি বলেন, যদি ‘গনতন্ত্রের মা’ মুক্ত হন এবং আসন্ন নির্বাচনে বিএনপি অংশগ্রহণ করে তাহলে এলাকার সন্তান ও বিএনপির একজন কর্মী হিসেবে আমি ঢাকা ১৩ আসন থেকে বিএনপির মনোনয়ন চাইবো। যদি দল আমাকে যোগ্য মনে করে এবং মনোনয়ন দেয় তাহলে আমি নির্বাচন করবো। 


আরো সংবাদ

তুরস্কে ৩০০ সেনা কর্মকর্তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা চকবাজারে অগ্নিকাণ্ডে নিহত রিকশাচালক সাইফুলের সিংড়ার বাড়িতে শোকের মাতম সিরিয়ায় কিছু মার্কিন সৈন্য থাকবে : হোয়াইট হাউস চকবাজারের আগুন ছড়ায় কেমিক্যালের কারণে : ডিএসসিসি তদন্ত কমিটি গণশুনানির উদ্দেশ্য সংবিধানের প্রতি শ্রদ্ধা জানানো : ড. কামাল ‘খুব মুসলিম দরদি হয়েছিস? ভারতমাতা কি জয় বল্!’ কাশ্মিরিদের দায়িত্ব নিতে হবে ১০ রাজ্য সরকার ও কেন্দ্রকে : ভারতীয় সুপ্রিম কোর্ট সার্জিক্যাল স্ট্রাইকের মূল হোতাকে নিয়ে কী করছে কংগ্রেস? রাজবাড়ীতে অগ্নিকাণ্ডে ৫টি দোকান পুড়ে ছাই ভারতের বিপক্ষে পাকিস্তানের যুদ্ধ প্রস্তুতি শুরু? বাদ জুমা দেশের সব মসজিদে বিশেষ মোনাজাতের আহ্বান

সকল




Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme