১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

যুক্তফ্রন্ট ও গণফোরামের বৃহত্তর ঐক্য গড়ার সিদ্ধান্ত

যুক্তফ্রন্ট ও গণফোরামের বৃহত্তর ঐক্য গড়ার সিদ্ধান্ত - সংগৃহীত

যুক্তফ্রন্ট ও গণফোরামের বৃহত্তর ঐক্য গড়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। ঐক্যের পাশাপাশি ঈদুল আজহার পর পরই সভা সমাবেশের পাশাপাশি বিভিন্ন কর্মসূচি নিয়ে আলাপ আলোচনা করা হবে। ন্যূনতম সময়ের মধ্যে সংবাদ সম্মেলন করে মহাসমাবেশ ও পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে জোট ও দলটির পক্ষ থেকে জানা গেছে।

এদিকে বি. চৌধুরীর বারিধারার বাসভবন “মায়া-বি”তে যুক্তফ্রন্ট এবং গণফোরামের এক যৌথ সভায় গত রোববার রাতেই অনুষ্ঠিত হয়।

সভায় ঈদের পরে দুই নেতার যুক্তফ্রন্ট চেয়ারম্যান ও বিকল্পধারার প্রেসিডেন্ট সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক এ.কিউ.এম বদরুদ্দোজা চৌধুরী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেন বৃহত্তর ঐক্য গড়তে সিদ্ধান্ত নেয়া হয়। বৈঠকে অন্যান্যের মধ্যে গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লা চৌধুরী, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিকল্পধারার মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, গণফোরামের কার্য্করী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জেএসডির সাধারন সম্পাদক আবদুল মালেক রতন, বিকল্পধারার যুগ্ম মহাসচিব মাহী. বি চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার ওমর ফারুক, জেএসডির যুগ্ম সাধারন সম্পাদক শহীদউদ্দিন মাহমুদ ও নাগরিক ঐক্যের শহীদুল্লা কায়সার উপস্থিত ছিলেন।

এদিকে সোমবার দুই শীষ্র্ নেতা ও অন্যান্য নেতারা ড. কামালের বেইলী রোডের বাসভবনে যৌথ সভায় মিলিত হওয়ার কথা থাকলেও তা অনুষ্ঠিত হয়নি। তবে ঈদেও পরপরই দু’নেতা বৈঠকে বসবেন বলে সুত্র জানায়।


আরো সংবাদ



premium cement
দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন সিরিয়ায় আইএস-এর হামলায় সরকার সমর্থক ২০ সেনা সদস্য নিহত ফরিদপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু জনসমর্থনহীন সরকার জনগণের আওয়াজ নির্মমভাবে দমন করে : রিজভী সরিষাবাড়ীতে স্কুলছাত্র হত্যাকাণ্ডের বিচার দাবি উজিরপুরে অটোরিকশায় বাসের ধাক্কা, নিহত ১

সকল