২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে নির্বাচন বানচালের চক্রান্ত করছে : ওবায়দুল কাদের

-

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ হয়ে নির্বাচন বানচালের চক্রান্ত করছে।
মঙ্গলবার নিজ নির্বাচনী এলাকায় এক অনুষ্ঠানে এই অভিযোগ তুলে তিনি বলেন, ‘আন্দোলনে বারে বারে ব্যর্থ হয়ে বিএনপি এখন চক্রান্ত শুরু করে দিয়েছে। তাদের কেউ বলে নির্বাচনে যাবে, কেউ বলে নির্বাচন প্রতিহত করবে। তারা নির্বাচন বানচালের চক্রান্ত করছে। নির্বাচন বানচালের যেকোনো চক্রান্ত আমরা জনগণকে সঙ্গে নিয়ে আমরা প্রতিহত করবো।’
নোয়াখালীর কবিরহাট পৌরহলে কবিরহাট উপজেলা ও পৌর আওয়ামী লীগ জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় ওবায়দুল কাদের প্রধান অতিথির বক্তব্যে আরো বলেন, ‘গুজব গণতন্ত্রের শত্রু। গুজব যারা ছড়ায় তারাই এদেশে গণতন্ত্র চায় না। তারা ক্ষমতা চায়। বিএনপি হচ্ছে ক্ষমতার পাগল।’
এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হানসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তিনি কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাটে একটি বিপনী বিতান উদ্বোধন করেন।
দুপুরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীর বাড়িতে সাংবাদিকদের সাথে আলাপকারে সংলাপ নিয়ে বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদ আহমদের করা মন্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘ইলেকশনের সিডিউল ডিক্লেয়ার হবে আর দু’মাসও বাকি নেই এখন কিসের সংলাপ? কেন সংলাপ?
২০১৪ সালের ৫ জানুযারি প্রধানমন্ত্রী গণভবনে আমন্ত্রণ জানিয়েছিলেন উল্লেখ করে কাদের বলেন, বেগম খালেদা জিয়া কত নোংরা বিশ্রি ভাষায় প্রধানমন্ত্রীকে প্রতাখ্যান করেছেন। তারাতো সংলাপ চায় না, সংলাপ যদি তারা চাইতো, যদি কর্ম সম্পর্ক চাইতো তাহলে সেদিন সন্তানের মৃত্যুতে শোক প্রকাশ করার জন্য বাড়িতে গেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী তার সঙ্গে এতো নিষ্ঠুর অপমানজনক আচররণ করতেন না।
দরজা বন্ধ করে দিয়ে সেদিন ভেতরে মওদুদ আহমদসহ সব নেতারাই ছিলেন এবং সেদিন ওই দরজা বন্ধ করে দিয়ে সংলাপের দরজাটা তারা বন্ধ করে দিয়েছেন বলেন কাদের।
এ সময় জেলা প্রশাসক মন্ময় দাশ, পুলিশ সুপার মো. ইলিয়াছ শরীফ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন্নাহার শিউলী ও নোয়াখালী পৌরসভার মেয়র শহিদ উল্লাহ খান সোহেল উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
বিএনপি ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে : কাদের রোববার থেকে স্কুল খোলা : শনিবারও চলবে ক্লাস যুক্তরাষ্ট্রকে বিশ্বরাজনীতির মঞ্চ থেকে সরিয়ে আনতে চান ট্রাম্প : বাইডেন কলিং ভিসায় প্রতারণার শিকার প্রবাসী দেশে ফেরার সময় মারা গেলেন চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ তীব্র তাপদাহের জন্য দায়ী অবৈধ সরকার : মির্জা আব্বাস অনলাইন ক্লাসে যাচ্ছে জবি : বন্ধ থাকবে পরীক্ষা ইউরোপ ও কিরগিজস্তানগামী শ্রমিকদের বহির্গমন ছাড়পত্রে অনিয়ম চুয়েট বন্ধ ঘোষণা : ভিসি অফিসে ক্ষুব্ধ শিক্ষার্থীদের তালা এলএনজি ও সার আমদানিসহ ক্রয় কমিটিতে ৮ প্রস্তাব অনুমোদন

সকল