১৪ নভেম্বর ২০১৮

খালেদা জিয়ার মুক্তি দাবিতে রিজভীর নেতৃত্বে মিছিল

বিএনপি
খালেদা জিয়ার মুক্তি দাবিতে গুলশানে রিজভীর নেতৃত্বে মিছিল - ছবি : নয়া দিগন্ত

দলের চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

আজ রোববার সকালে বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী। এসময় বিএনপি, ছাত্রদল, যুবদল ও সেচ্ছাসেবকদলসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সকাল পৌনে আটটায় বিক্ষোভ মিছিলটি বনানী শেষমাথা থেকে শুরু করে গুলশান ১ নং গোলচত্বরে গিয়ে শেষ হয়।

এর আগে গত শুক্রবার রাজধানীর কল্যাণপুরে বিক্ষোভ মিছিল করেন রিজভী।

আরো পড়ুন : 

খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে রিজভীর নেতৃত্বে মিছিল
নিজস্ব প্রতিবেদক,  ২২ জুন ২০১৮
দলের চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপিসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

আজ শুক্রবার সকাল ৮টার দিকে রাজধানীর কল্যাণপুরে বিক্ষোভ মিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

ঢাকা মহানগর পশ্চিম বিএনপি, ছাত্রদল, যুবদল ও বিভিন্ন অঙ্গসংগঠনের প্রায় শতাধিক নেতাকর্মীর উপস্থিতিতে কল্যাণপুর বাসস্ট্যান্ড থেকে শুরু করে শ্যামলী অভিমুখে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিল থেকে নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি দাবিতে বিভিন্ন স্লোগান দিতে থাকেন। এসময় টহল পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা দ্রুত মিছিল শেষ করে চলে যান।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি থেকে একটি মামলার সাজাপ্রাপ্ত হয়ে কারাগারে রয়েছেন খালেদা জিয়া। সেখানে তার বন্দিত্ব ৫ মাসে পা দিয়েছে। তার মুক্তি দাবিতে তখন থেকেই শান্তিপূর্ণ বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে বিএনপি ও বিভিন্ন সংগঠন।


আরো সংবাদ