২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

এরদোগানকে ছাত্র শিবিরের অভিনন্দন

-

তুরস্কের প্রেসিডেন্ট নির্বাচনে বর্তমান প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগান বিপুল ভোট পেয়ে পুনরায় প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় এবং একে পার্টির নেতৃত্বাধীন জোট পার্লামেন্ট নির্বাচনে বিপুলভাবে জয়লাভ করায় জনাব রজব তাইয়্যেব এরদোগানকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।
এক যৌথ অভিনন্দন বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি ইয়াছিন আরাফাত ও সেক্রেটারি জেনারেল মোবারক হোসাইন বলেন, গত ২৪ জুন তুরস্কে অনুষ্ঠিত প্রেসিডেন্ট ও পার্লামেন্ট নির্বাচন বিশ্ব ব্যাপি বিশেষ করে মুসলিম দেশ গুলোরও আগ্রহের বিষয় ছিল।
এ নির্বাচনে বর্তমান প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগান বিপুল ভোট পেয়ে বিজয়ের ধারাকে অব্যাহত রেখে পুনরায় প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন। একই সাথে তার নেতৃত্বাধীন একে পার্টির জোট পার্লামেন্ট নির্বাচনে বিপুলভাবে জয়লাভ করেছেন। এই অবিস্বরণীয় বিজয়ে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের পক্ষ থেকে আমরা প্রেসিডেন্ট জনাব রজব তাইয়্যেব এরদোগান ও তুরস্কের জনগণকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। আমাদের বিশ্বাস এ বিজয় তিনি মানবতার জন্য উৎসর্গ করবেন, অপরের দু:খকষ্টে বিশেষ করে নির্যাতিত নিপীড়িত মানুষের পাশে দাঁড়ানোর উৎসাহ যোগাবে। বিশ্ব মুসলিমের ঐক্যর জন্য কাজ করবেন। দেশের জনগণকে সাথে নিয়ে আধুনিক ও ঐক্যবদ্ধ তুরস্ক প্রতিষ্ঠা করবেন।
নেতৃবৃন্দ বলেন, এ বিজয় গণতন্ত্র ও তুরস্কের সংগ্রামী বীর জনগণের বিজয়। তুরস্কের জনগণের সাথে আমরাও বিশ্বাস করি, প্রেসিডেন্ট রজব তাইয়্যেব এরদোগানের অভিজ্ঞ, সুযোগ্য ও বিচক্ষণ নেতৃত্বে তুরস্ক আগামী দিনগুলোতে উন্নতি, সমৃদ্ধি ও অগ্রগতির দিকে এগিয়ে যাবে। একই সাথে মুসলিম উম্মাহ প্রত্যাশা করে তিনি মুসলিম বিশ্বে বিরাজমান বিভিন্ন সমস্যা সমাধানে অগ্রণী ভূীমকা পালন করবেন। বিশেষ করে মিয়ানমারের রোহিঙ্গা মুসলমানদের সমস্যা এবং ফিলিস্তিন ও কাশ্মীর সমস্যা সমাধানসহ বিশ্বে শান্তি প্রতিষ্ঠায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন। বাংলাদেশের সাথে বিরাজমান ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক আরো সুদৃঢ় ও সুসংহত করার ব্যাপারে তিনি দৃষ্টি দিবেন।
আমরা তুরস্কবাসীর ঐক্য সুখ, শান্তি ও অগ্রগতি প্রত্যাশা করছি। একই সাথে প্রেসিডেন্ট এরদোগানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু ও সার্বিক সাফল্য কামনা করছি। বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement