২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মলাই মিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার

-

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক মো: মলাই মিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়েছে। গত বৃহস্পতিবার বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই বহিষ্কারাদেশ প্রত্যাহার করা হয়।
মলাই মিয়ার বহিষ্কারাদেশ প্রত্যাহারের খবরে নবীনগর বাজারে বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল এবং বড় বাজারস্থ দলীয় কার্যালয়ে তাৎক্ষণিক আনন্দ মিছিল বের করেন।
নবীনগর বিএনপির যুগ্ম সম্পাদক উবায়দুল হক ভিপি লিটনের সভাপতিত্বে দফতর সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় তাৎক্ষণিক সভার মাধ্যমে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী সহ কেন্দ্রীয় বিএনপি ও জেলা বিএনপির নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানানো হয়। সভায় প্রধান অতিথি ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সহ সাধারণ সম্পাদক রাজিব আহসান চৌধুরী পাপ্পু।
তিনি বলেন, শহীদ জিয়ার স‚র্য সৈনিক মলাই মিয়ার মত দক্ষ সংগঠকের বহিষ্কারাদেশ প্রত্যাহারে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন আরো বেগবান হবে।
এদিকে সদ্য বহিষ্কারাদেশ প্রত্যাহারকৃত নেতা মলাই মিয়া বলেন, দল ও দেশের দুঃসময়ে সর্বোচ্চ ত্যাগ করার মানসিকতা নিয়ে কাজ করে যাব, ইনশাআল্লাহ্। এছাড়াও বক্তব্য রাখেন আমিরুল ইসলাম, আশরাফ হোসেন রাজু, মোঃ আওয়াল মিয়া, চলচিত্র ব্যক্তিত্ব কামাল, মোরশেদুল ইসলাম লিটন, ওমর ফারুক, আনোয়ার হোসেন বাবুল, আসাদুজ্জামান দুলাল প্রমুখ।


আরো সংবাদ



premium cement