১৩ নভেম্বর ২০১৮

এবার আমরা খুব কনফিডেন্ট : ওবায়দুল কাদের

ফাইল ছবি -

আগামী জাতীয় নির্বাচন নিয়ে বিএনপির সঙ্গে কোনো সংলাপের প্রয়োজন নেই বলে জানালেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আজ শুক্রবার দলীয় সভাপতির ধানমণ্ডি কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী কাদের বলেন, আন্দোলন নাকি নির্বাচন চায়, সেটা নিজেরাই জানে না বিএনপি। আগামী জাতীয় নির্বাচনে সহিংসতার চক্রান্ত হতে পারে। এবার ষড়যন্ত্রকারীদের শক্ত হাতে দমন করা হবে।

এ ছাড়া আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশেষ বর্ধিত সভায় আগামী নির্বাচন সামনে রেখে করণীয় ঠিক করা হবে বলেও জানান কাদের।

আওয়ামী লীগ নেতা আরো বলেন, ‘এখন সংলাপ চায়। এখন সংলাপের কোনো প্রয়োজন নাই।… তবে এবার আমরা খুব কনফিডেন্ট। এবার আর গতবারের মতো জ্বালাও-পোড়াও করে পার পাবে না। আবারও বলছি, কেউ যদি ২০০১ সালের রঙিন খোয়াব দেখতে চান, সেই রঙিন খোয়াব আর সফল হবে না।’


আরো সংবাদ

১০ বিশিষ্ট ব্যক্তিকে নির্বাচনে সম্পৃক্ত করতে চান ড. কামাল আস্থা রাখুন, হিন্দু সম্প্রদায়কে ফখরুল ডিজিটাল নিরাপত্তা আইন আগের চেয়ে বেশি দমনমূলক : অ্যামনেস্টি ইন্টারন্যাশনাল আ’লীগের মনোনয়ন বোর্ডের সদস্য হলেন ফারুক খান ও আব্দুর রাজ্জাক সহকর্মীর আঘাতে প্লাস্টিক ফ্যাক্টরির কর্মচারী নিহত শিক্ষাক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে : শিক্ষামন্ত্রী সাংবাদিক শিমুল হত্যা মামলায় মেয়র মিরুর জামিন স্থগিত শিশুশ্রম নির্মূলের ল্যমাত্রা অর্জনে দেশ যথেষ্ট পিছিয়ে নির্বাচনী তফসিল পুনর্নির্ধারণ জাপা ইতিবাচকভাবেই দেখছে : জি এম কাদের ৩২ আসনে প্রার্থী চূড়ান্ত করেছে খেলাফত আন্দোলন অভিভাবক ঐক্য ফোরাম চেয়ারম্যানের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি

সকল